Logo Design

আবরার হত্যায় এবার শামীম বিল্লাহ্ আটক

< 1 min read

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরাঃ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় বুয়েটের ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার আসামি শামীম বিল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার বিকেলে তাকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মেট্রপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখা থেকে জানানো হয়, শুক্রবার বিকেল চারটার দিকে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে ডিএমপির গোয়েন্দা ও অপরাধতথ্য বিভাগের একটি বিশেষজ্ঞ দল।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে শামীম জানিয়েছেন, তিনি আজ সাতক্ষীরা হয়ে ভারতে পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিয়েছিলেন।

পুলিশ সূত্র জানায়, আবরার হত্যা মামলার এজাহারভূক্ত ১৪ নম্বর আসামি শামীম বিল্লাহ। তিনি সাতক্ষীরার শ্যামনগর উপজেলার ইসাকুড় গ্রামের আমিনুর রহমানের ছেলে। বুয়েটের দ্বিতীয় বর্ষের ১৭ তম ব্যাচের নেভাল আর্কিটেকচার অ্যান্ড মেরিন ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র শামীম শেরেবাংলা আবাসিক হলের ২০০৪ নং কক্ষে থাকতেন।

অবশ্য শামীম বিল্লাহর দাদি মমতাজ বেগম বলেন, শামীম বিল্লাহ মঙ্গলবার রাতে বাড়িতে আসে। সে আত্মসমর্পণ করবে বলে পরামর্শ নেওয়ার জন্য বাড়িতে এসেছিলো । পরে তাঁদের পরামর্শে ভুরুলিয়া গ্রামে আত্মগোপনে ছিল। আজ বিকেল চারটার দিকে সাদা পোশাকের পুলিশ তাঁকে আটক করে নিয়ে যায়।

শ্যামনগর থানার পরিদর্শক (তদন্ত) আনিসুজ্জামান জানান, ঢাকা থেকে আসা পুলিশের একটি দল একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরপরই তাঁকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয় দলটি। তাঁর নাম শামীম বিল্লাহ বলে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap