Logo Design

আশুলিয়ায় অটোরিক্সা চালককে হত্যাকান্ডের ঘটনায় জড়িত সন্দেহে আটক ১

< 1 min read

সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার :

  • Save

আশুলিয়ায় অটোরিক্সা চালককে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। রবিবার রাতে সাভারের জামসিং নবীন মার্কেট এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়। পরে তাকে মঙ্গলবার দুপুরে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়। আটককৃত ইমরান হোসেন (৩২) সে সাভার নয়বাড়ি এলাকার লাল মিয়ার ছেলে।
পুলিশ জানায়, সাভারে মিন্টু শেখ নামের (৩৫) অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যা করে অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টা করে দুর্বৃওরা। এরপরে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ তদন্তে নামে। তার‌ই অংশ হিসেবে হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে ইমরান নামে একজনকে আটক করা হয়।
এব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস‌আই) জসিম উদ্দিন বলেন, আটককৃত ইমরান হোসেন পেশায় একজন অটোরিক্সা চালক। এছাড়া এলাকায় সে একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। আটককৃত ইমরানকে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য মঙ্গলবার দুপুরে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ১৪ জুলাই আশুলিয়া পাথালিয়া ইউনিয়নের গেরুয়া এলাকায় অটোরিক্সা চালককে ছুরিকাঘাতে হত্যা করা হয়। নিহত অটোরিক্সা চালক মিন্টু শেখ নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে। সে সাভারের ছায়াবিথি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতো।
দুর্বৃওরা অটোরিক্সা ছিনতাইয়ের চেষ্টা করে। পরে ওই এলাকায় মানুষের উপস্থিতি টের পেয়ে দুর্বৃওরা অটোরিক্সা রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা নিহত ওই অটোরিক্সা চালককে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap