আশুলিয়ায় ১০০০ অসহায় কর্মহীন রোজাদারের মাঝে চেয়ারম্যান রাজীবের ইফতার বিতরণ

< 1 min read

সাভার সংবাদদাতা মোঃ জীবন হাওলাদার:-

  • Save

যতই দিন যাচ্ছে ততই করানোর ভাইরাসের দুর্যোগে ভয়াবহতা বাড়তে জনগণের মাঝে। বাংলাদেশ সরকার এই দুর্যোগ মোকাবেলায় সাধারণ মানুষের স্বাভাবিক চলাফেরা নিষেধাজ্ঞা ও দোকানপাট বন্ধের নির্দেশনা দিয়েছেন। এই করুণ দুর্যোগের সময় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের মাঝে খাদ্যশস্য দিয়ে সহযোগিতার হাত বাড়ানোর নির্দেশ দিয়েছেন।
এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাস উপলক্ষে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রতিদিনের ন্যায় ২৩ রমজানে ও অসহায় খেটে খাওয়া দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণের পাশাপাশি ইফতার সামগ্রী বিতরণ করছেন। এর‌ই অংশ হিসেবে রবিবার বিকেলে সাভার উপজেলার আশুলিয়া কলেজ মাঠে প্রায় ১ হাজার মানুষের মাঝে রান্না করা ভূনা খিচুড়ি বিতরণ করেন।

  • Save

এ বিষয়ে সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শের রাজনীতি করে আসছি। নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়ে গরীব-দুঃস্থ মেহনতি
মানুষের সেবা করে যাবো। এই মুহূর্তে সমাজের বিত্তবানরা নিজ নিজ এলাকায় এগিয়ে আসলে অনেক মানুষ উপকৃত হবে বলে আশা প্রকাশ করেন।

  • Save

এসময় উপস্থিত ছিলেন, আশুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর, কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্লা, সাভার উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিকসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এর আগে উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব সাভার উপজেলা পরিষদ চত্বরে প্রতিদিনের ন্যায় ইফতার সামগ্রী বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap