Logo Design Logo Design Logo Design

আশুলিয়ায় স্বামীকে আটকে নারী পোশাক শ্রমিককে গণধর্ষণের অভিযোগে আটক ১

< 1 min read

সুচিত্রা রায়, নিজেস্ব প্রতিবেদক :

  • Save

সাভারের আশুলিয়ায় বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে এক নারী পেশাক শ্রমিককে (২৪) গণধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার দিবাগতরাতে অশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকায় এঘটনা ঘটে। পরের দিন বুধবার এঘটনায় প্রধান অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে (৪৫) আটক হলেও বাকীরা পলাতক রয়েছেন।
ভুক্তভোগী ওই নারী জানান, রাতে বাড়ির মালিক মো.কালাম কয়েকজন লোক নিয়ে ডিসেম্বরের বকেয়া ভাড়া বাবদ ২ হাজার টাকা জন্য তার কক্ষে আসে। এসময় এ মাসে এখনো কারখানা থেকে বেতন পাওয়া যায়নি বলে বাড়ির মালিক কালামকে জানান ওই নারী ও পেশায় পরিবহন চালক তার স্বামী। এতে ক্ষিপ্ত হয়ে মালিক কালামের দুই সহযোগী তার স্বামীকে পাশের কক্ষে নিয়ে আটকে রেখে জোরপূর্বক তার স্বর্ণের চেইন, কানের দুল, নাক ফুল ও হাতের চুরি খুলে নেয়।
এরপর বাড়ির মালিক কালামসহ পাঁচ বখাটে মিলে ওই নারীকে রাতভর গণধর্ষণ ও শারীরিক নির্যাতন চালায়। পরের দিন বুধবার সকালে ভুক্তভোগী নারী আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে নিজ বাড়ি থেকে কালামকে আটক করে পুলিশ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সেলিম রেজা জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিক অভিযোগ দায়েরের পর অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়। এঘটনায় জড়িত বাকিদেরও ধরার চেষ্টা চলছে।
আটককৃত মো. কালাম পেশায় ঔষুধ ব্যবসায়ী আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ির বাসিন্দা।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap