ইউটিউব থেকে টিভির পর্দায় সাংবাদিক মশিউর

< 1 min read

সাভার প্রতিনিধি মোঃ জীবন হাওলাদার:-

  • Save

মঞ্চ থেকে ইউটিউব এরপরে হাঁটি-হাঁটি করে এবারে টিভির পর্দায় পা রাখলেন সাংবাদিক মশিউর রহমান। বৈশাখী টিভিতে প্রচারিত “পাড়ার ছেলে”, ধারাবাহিক “রোজদারের আনন্দ” এবং “বাপের বিদায়” নাটকে কাজ করার মধ্য দিয়ে অভিনয় জগতে অভিষেক হলো এই অভিনেতার। এর আগে তিনি ইউটিউবে নাটক ও শর্টফিল্মের কাজ করে দর্শক মহলে আলাদা একটা জায়গা করে নিয়েছেন। তিনি পিরোজপুর জেলাধীন কাউখালী থানার জয়কুল এলাকার মৃত শেখ নেছার আলীর ছেলে।
কৈশরকালে মঞ্চ থেকেই অভিনয়ে তার হাতেখড়ি হয়। এরপর থেকে অভিনয়ে প্রতিষ্ঠিত হওয়ার নেশায় পাড়ি জমান ঢাকায়। তবে ভাগ্য তাকে জড়িয়ে নেয় একজন গণমাধ্যম কর্মী হিসাবে। সাভার-আশুলিয়ায় দীর্ঘদিন ধরে সুনামের সাথে একজন গণমাধ্যম কর্মী হিসাবে কাজ করে আসছেন। এই পেশার পাশাপাশি অভিনয়েও সময় দিচ্ছেন। ইউটিউবে দীর্ঘদিন ধরে কাজ করেছেন। এরপরে টিভিতে অভিনয়ের সুযোগ হয়।
এই অভিনেতা বলেন, “বিনোদন মানুষের মনের খোরাক। আর অভিনয় হলো বিনোদনের অন্যতম একটি অংশ। আমি একজন ভালোমানের অভিনেতা হতে চাই। আর একজন ভালোমানের অভিনেতাই পারে দর্শকদের মনে আনন্দের জোগান দিতে। তাই আমি সেলিব্রেটি নয়, ভালোমানের অভিনেতা হয়ে দর্শকদেরকে আনন্দ দেয়ার লক্ষ্যে অভিনয় করছি। আমার এ পথচলা যেন সুদৃঢ় হয়, এজন্য আমি সকলের কাছে দোয়া ও প্রার্থণা কামনা করছি। বিশ্ব মানবজাতি যেন করোনা ভাইরাস থেকে মুক্তি পায় মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap