Logo Design

ইস্টার্ন ভার্সিটিতে র‍্যাগডের বর্ণাঢ্য আয়োজন

< 1 min read

বিশেষ প্রতিনিধি, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস :

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ইস্টার্ন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের আরণ্যকের (৩৯ তম ব্যাচ) র‍্যাগডে উদযাপন পালিত হয় ।

  • Save
CSE-39 ব্যাচের বিদায়ী শিক্ষাথীবৃন্দের সাথে শিক্ষকবৃন্দছবি শাওন মাহমুদ

এই র‍্যাগডে উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে আলোচনা সভাসহ নানাবিধ অনুষ্ঠানের আয়োজন করা হয়।অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ভার্সিটি ডিন ড. মোঃ মাহফুজুর রহমান । বিশেষ অতিথি ছিলেন, প্রফেসর ড. জাকিয়া বেগম, সহকারী প্রফেসর মাহাফুজ হাসান,ইকবাল মাহমুদ ও মাহির আশরাফ । এছাড়া বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। বেলা ১২টায় কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

আলোচনা সভায় শিক্ষার্থীদের উপস্থিতীতে মূল্যবান ও দিক নির্দেশনামূলক আলোচনা করেন ভার্সিটির ডিন ড. মাহফুজুর রহমান।অতিথির বক্তব্যে ভার্সিটি সহকারী প্রফেসর মাহাফুজ হাসান বলেন, এই ব্যাচের শিক্ষার্থীরা অন্য যেকোন ব্যাচের তুলনায় সৃজনশীল, মেধাবী, মননশীল এবং কঠোর পরিশ্রমী। তারই ধারবাহিকতায় শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের অনুষ্ঠানের আয়োজন করে যা প্রশংসার দাবিদার। আলোচনা সভার পরে মনমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  • Save
CSE-39 ব্যাচের বিদায়ী শিক্ষার্থীরা যখন বর্ণীল রঙে রঙিনছবি শাওন মাহমুদ

ীসদ্য গ্রাজুয়েট হওয়া এই ব্যাচের শিক্ষার্থীরা বিভিন্ন ভাবে তাঁদের অনুভূতি প্রকাশ করেন ।তাঁরা অনেকে বলেন, মনে হচ্ছে যেন এইতো সেদিন ক্যাম্পাসে আমাদের পথচলা শুরু হয়েছিল। স্মৃতিবিজড়িত অনেক মুহূর্তই অতিক্রান্ত হয়েছে। সবাইকে ছেড়ে যেতে হবে এটা ভাবলেই খুব অবাক লাগে। সকলের জন্য শুভকামনা রইল যেন সবাই নিজ নিজ স্বপ্ন পূরণে সফল হয়।

  • Save
CSE-39 স্বর্ণালী সাজে দেশ মাতৃকার ভবিষ্যত কর্ণধরদের একাংশপ্রতিনিধি

মধ্যাণ্যভোজের পর কালারফেস্ট , রক সংগীত , নাচ-গান ও নানাবিধ সাংস্কৃতিক আয়োজনের মধ্যে দিয়ে মেতে উঠে গোটা ক্যাম্পাস । সবশেষে ডিনারের আয়োজনের মধ্য দিয়ে এ স্বপ্নীল অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap