Logo Design

উজিরপুরের সাংবাদিক ও প্রেসক্লাবের প্রচার সম্পাদক মুন্নাকে হত্যার হুমকি,নিরাপত্তা চেয়ে থানায় ডায়েরি

< 1 min read

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধিঃ

  • Save

জাতীয় দৈনিক আমাদের নতুন সময়,বরিশালের দৈনিক ভোরের অঙ্গিকারসহ একাধিক জনপ্রিয় অনলাইন পত্রিকার উজিরপুর সংবাদদাতা ও প্রেসক্লাবের প্রচার সম্পাদক নাজমুল হক মুন্নাকে অজ্ঞাত সন্ত্রাসী মোবাইল ফোনে হত্যার হুমকী দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আজ মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) সাংবাদিক নাজমুল হক মুন্না উজিরপুর মডেল থানায় জীবনের নিরাপত্তা চেয়ে একটি সাধারন ডায়েরী করেছে।

ডায়েরী ও ভূক্তভোগী সুত্রে জানা যায় গতকাল সোমবার (০৭ সেপ্টেম্বর) দুপুর ১২ টা ৪১মিনিটে মোবাইল ফোনে অজ্ঞাত এক সন্ত্রাসী সাংবাদিক মুন্নাকে হত্যার হুমকী দেয়।

হুমকীর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান উজিরপুর প্রেসক্লাবের সভাপতি আঃ রহিম সরদার,সাধারন সম্পাদক রফিকুল ইসলাম শিপন,সাবেক সভাপতি হেমায়েত উদ্দিন,মহসিন মিঞা লিটন,সহ সভাপতি মোঃ নুরুল ইসলাম,মোঃ নাসির উদ্দিন বালি,মোঃ খবির উদ্দিন হাওলাদার,যুগ্ম সম্পাদক নাসির শরীফ,দপ্তর সম্পাদক মাহাবুবুর রহমান,কোষাধক্ষ্য মিজানুর রহমান রনি,ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক এমদাদুল কাশেম সেন্টু,সদস্য ভবতোষ চক্রবর্তী, সৈয়দ নাজমুল ইসলাম,আহম্মেদুল কবির বিপ্লব মোল্লা,রফিকুল ইসলাম,কাওছার হোসেনসহ সকল সাংবাদিকবৃন্দ। এ ছাড়া একজন সৎ ও তরুন প্রবীন সাহসী সাংবাদীক হিসেবে নাজমুল হক মুন্না যথেষ্ট সুনাম অর্জন করেছেন তিনি। হুমকী প্রদানকারী সন্ত্রাসীকে দ্রুত সনাক্ত করে গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্ত্রির দাবী জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap