উজিরপুরে আসামীদের গ্রেফতার করতে গিয়ে দুই পুলিশ আহত।

শফিকুল ইসলাম শামীম:

  • Save

ব‌রিশা‌লের উ‌জিরপুরের গুঠিয়ায় ধর্ষণ মামলার আসামীদের গ্রেফতার কর‌তে গি‌য়ে হামলার শিকার হ‌য়ে দুই পু‌লিশ কর্মকর্তা আহত হ‌য়ে‌ছেন। ৮ অক্টোবর বৃহস্প‌তিবার রাতে উপ‌জেলার গু‌ঠিয়া ইউ‌নিয়‌নের কাকরধারী গ্রা‌মে ঘ‌টে এই ঘটনা।
স্থানীয়রা ও পু‌লিশ জা‌নি‌য়ে‌ছে, গত ৬ অক্টোবর মঙ্গলবার দুপু‌রে ওই গ্রা‌মের বা‌সিন্দা গু‌ঠিয়া আই‌ডিয়াল ক‌লে‌জের শিক্ষার্থীকে ধর্ষ‌নের চেষ্টার অ‌ভি‌যো‌গে একই এলাকার দুই ভাই সুমন ও সুজ‌নের বিরু‌দ্ধে ৭ অক্টোবর বুধবার থানায় মামলা দা‌য়ের ক‌রে ভিক‌টি‌মের বাবা। এই ঘটনায় স্থানীয়রা বিষয়‌টির আ‌পোষ মিমাংষার জন্য বৃহস্প‌তিবার রাতে শা‌লিশ বিচার বসায়। এসময় সেখা‌নে পু‌লিশ উপ‌স্থিত হ‌য়ে আসামী‌দের গ্রেপ্তা‌রের চেষ্টা চালা‌লে আসামী প‌ক্ষের লোকজন তাদের ওপর হামলা চালায় এবং আসামী‌দের ছি‌নি‌য়ে নেয়।
হামলায় আহত হন গুঠিয়া পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক(এসআই) নিজামু‌দ্দিন ও সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম। তা‌দের‌কে উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। হামলাকারী‌দের গ্রেপ্তা‌রের জন্য অ‌ভিযান চল‌ছে এব‌ং এই ঘটনায় মামলা দা‌য়ের করা হয়েছে বলে জা‌নি‌য়ে‌ছেন উ‌জিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ও‌সি) জিয়াউল আহসান

Digital Marketing
  • Save

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap