Fiver bussniess

উজিরপুরে সন্ধ্যা নদীতে ভেসে আসা বৃষ্টি নামের মেয়েটির লাশ পরিবারের কাছে হস্তান্তর

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি:

  • Save

বরিশাল জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নে গতকাল ৩ জুলাই শুক্রবার বেলা আনুমানিক দুপুর ৩.৩০ টার দিকে সন্ধা নদীর শাখা কচাঁ নদীতে ভেসে আসা বৃষ্টি(১৪), পিতাঃ জহির বেপারী’র অর্ধ গলিত লাশ উদ্ধারের পরে উজিরপুর মডেল থানা প্রশাসনের পক্ষ থেকে ৪ জুলাই শনিবার পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

জানা যায় বৃষ্টি(১৪) মাদারীপুরের কালকিনি সিটখানার স্থানীয় জহির বেপারীর মেয়ে। নারায়নগঞ্জের কাঁচপুরে পরিবারের সাথে থাকে এবং ওইখানে একটি বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী। পরিবারের সাথে বাড়ীতে বেড়াতে এসে গত ৩০জুন মঙ্গলবার সিটখানা বাড়ি সংলগ্ন আইয়ালখা নদীর শাখা নদীতে ছোট বোনকে সাথে নিয়ে কলা গাছের ভেলা নিয়ে সাতার শিখতে গেলে নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক ভাবে স্থানীয় লোকজন নদীতে জ্বাল মেরে অনেক খোঁজা খুঁজি করে ও পরে ফায়ার সার্ভিসের ডুবরি নিয়ে সন্ধান করে এবং স্বজনরা ট্রলার নিয়ে নদীতে অনেক খোঁজ করেও সন্ধান মেলেনি বৃষ্টির।

পরে গতকাল উজিরপুর হারতা থেকে সন্ধ্যা নদীর শাখা কঁচা নদীর চর থেকে লাশ উদ্ধারের পর সংবাদ মাধ্যমে প্রকাশিত সংবাদ পেয়ে স্বজনরা উজিরপুর মডেল থানায় এসে লাশ সনাক্ত করে। তখন কান্নায় ভেঙে পরে স্বজনরা।

উজিরপুর মডেল থানার ওসি(তদন্ত) হেলাল উদ্দীন আজ শনিবার সকালে মুঠো ফোনে পরিবারের সাথে যোগাযোগ করে স্বজনদের কাছে লাশ হস্তান্তরের ব্যপারটি নিশ্চিত করেন। তিনি আর জানান কালকিনি থানা পুলিশ পরর্বতী আইনগত ব্যবস্থা নিবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap