উজিরপুর থানায় আরেকজন করোনা যোদ্ধা এস আই মাহাতাবের করোনা জয়

< 1 min read

শফিকুল ইসলাম শামীম উজিরপুর প্রতিনিধি ঃ

  • Save

আজ রোজ বৃহস্পতিবার ২৭/০৮/২০ ইং মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়া এক মানবতা কর্মী এস আই মাহাতাব কর্মস্থলে যোগদান করেন।
বাংলাদেশে প্রথম করোনা রোগী শনাক্ত হওয়ার শুরু থেকেই বাংলাদেশ পুলিশের কর্মকর্তারা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন৷
সব থানার সাথে তাল মিলিয়ে বরিশাল জেলার উজিরপুর থানার প্রত্যেকটি সদস্য এ থানাধীন সকল জনগনের সার্বিক নিরাপত্তা নিশ্চিতে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন৷

এদের মধ্যে অন্যতম একজন করোনা যোদ্ধা হচ্ছেন এস আই মাহাতাব৷ তিনি করোনাকালীন সময়ে বরাবরই জনগনের পাশে ছিলেন৷ এস আই মাহাতাব করোনাকালীন সময়ে বেশ কিছু মামলার মিমাংশায় ব্যাপক অবদান রেখেছেন৷ এছাড়াও করোনাকালীন সময়ে জনগন কে স্বাস্থ্যবিধি মেনে চলতে জনসচেতনা তৈরিতে তিনি ব্যাপক অবদান রেখে চলছিলেন৷ এসব কাজ করতে গিয়ে তিনি নিজেই গত ১১ আগষ্ট করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। মহান সৃষ্টিকর্তা আল্লাহ্ তাআলা’র অশেষ মহমতে গতকাল ২৬শে আগস্ট ভয়াবহ করোনা থেকে জয় লাভ করেন এ সাহসী যোদ্ধা এস আই মাহতাব।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান এস আই মাহতাব’এর করোনা রির্পোট নেগেটিভ আসার কথা নিশ্চিত করেন।

এ ব্যাপারে এস আই মাহতাব বলেন, “মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে আমি এখন সম্পূর্ণ সুস্থ। পরিবারের সবাইকে আল্লাহ্ ভালো রাখেছেন। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান’কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই, আমার সর্বত্র খোজ খবর রাখার জন্য। পাশা পাশি থানার অন্যানো পুলিশ সহকর্মী, কলীক, পুলিশ সদস্য, বন্ধুবান্দব ও উজিরপুর উপজেলার জনসাধারনের মধ্যে অনেকেই মোবাইলে আমারা খোজ খবর রেখেছেন, তাদের সবাইকে আমার অন্তরের অন্তস্তল থেকে ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই।

তিনি আজ ২৭ আগস্ট বৃহস্পতিবার সকালে কর্মস্থলে যোগদান করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap