এবার গড়াইয়ের হাত থেকে বেঁচে গেলেন এমপি আঃ হাই

< 1 min read


শৈলকুপা (ঝিনাইদহ) প্রতিনিধি :

আজ সোমবার সকাল ১১ টায় ঝিনাইদহ নিজ বাসা থেকে শৈলকুপা উপজেলার ঐতিহাসিক আবাইপুর দিবসের একটি অনুষ্ঠানে যাবার সময় ঝিনাইদহ-কুষ্টিয়া মহা সড়কের আসান নগর (এবিসিডি) আলিম মাদরাসার সামনে গড়াই পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-০৯৯৮) সাথে মুখোমুখি সংঘর্ষে দূর্ঘটনার কবলে পড়েন ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের এমপি আব্দুল হাই। এতে তার ব্যবহৃত ল্যান্ড ক্রুজার প্যারাডো (ঢাকা মেট্রা-ঘ-১৩-৪৪৮৮) গাড়িটি ক্ষতি গ্রস্ত হয়, অল্পের জন্য রক্ষা পান তিনি ও তার সহযাত্রীরা।


প্রত্যাক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা ১১ টার দিকে দূর্ঘটনা কবলিত স্থানে এম পি আব্দুল হাইয়ের গাড়িটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা খুলনাগামী গড়াই পরিবহনের একটি বেপরোয়া গতির বাস সরাসরি এমপির গাড়ির সামনে চলে আসলে ড্রাইভার বাম দিকে মোড় নেয় । এসময় গাড়ির ডান পাশে আঘাত লেগে গাড়িটি ক্ষতি গ্রস্থ হয়।
এখবর শুনে ভাটই বাজারের জনগন বাসটিকে গতিরোধ করে,গাড়ির চালক মুন্না (৪০) পিতা মৃত আদিলউদ্দিন সাং কৃত্তিনগর ও সুপার ভাইজার আনিচুর রহমান (৪০) পিতা মৃত মোজাহার আলী সাং বোয়ালিয়া উভয় থানা শৈলকুপা জেলা ঝিনাইদহ দের পুলিশে সোপর্দ করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত শৈলকুপা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

উল্লেখ্য কদিন আগেই গড়াই পরিবহনের বাসে পিষ্ট হয়ে মারা যায় পুলিশ কনস্টেবল…………….।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap