Logo Design Logo Design Logo Design

এবার শাহরুখ কণ্যা সুহানা

< 1 min read
  • Save
শাহরুখ খান কণ্যা সুহানা

আমাদের সংবাদ সিনেমা ডেস্কঃ

এবার সিনেমা জগৎ মাতাতে মাঠে নামছেন শাহরুখ কণ্যা সুহানা। অবশ্য মাস দুয়েক আগে প্রকাশ পেয়েছিল ছবির পোস্টার। নীল ডেনিম এবং কালো ফুলস্লিভ শার্টে শাহরুখ কন্যা সুহানাকে ভাল লেগেছিল সবার। এবার মুক্তি পেল সেই ফিল্মের টিজার। ছবির নাম ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’। এই ছবিতেই প্রথম বার পর্দায় অভিষেক ঘটতে চলেছে সুহানা খানের।তবে বড় পর্দায় নয়, আপাতত শর্টফিল্ম দিয়েই ফিল্মি অভিষেক ঘটতে চলেছে তাঁর।

  • Save

এই ছবিটি পরিচালনা করেছেন সুহানারই সহপাঠী থিয়োডর জিমেনো। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবির টিজার শেয়ার করে থিয়োডর লিখেছেন,‘আমার আসন্ন ছবির কিছু ঝলক।এভাবে পাশে থাকার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আশা করি টিজারটি আপনাদের ভাল লাগবে।তবে পাশাপাশি থিয়োডর এও জানান, গোটা ছবিটি দর্শকরা কবে দেখতে পারবেন সে ব্যাপারে তিনি বা তাঁর টিম এখনও নিশ্চিত নন। 

যদিও টিজারটি সংলাপবিহীন। সুন্দর ব্যাকগ্রাউন্ড স্কোর এবং মনোরম দৃশ্যায়ন ইতিমধ্যেই ভাল লেগেছে দর্শকদের। সুহানার ইনস্টাগ্রামও ভরেছে শুভেচ্ছাবার্তায়। তাঁর মুখের অভিব্যক্তি মন ছুঁয়েছে সাধারণের। 

খুব ছোটবেলা থেকেই অভিনয় নিয়ে বেশ প্যাশনেট শাহরুখ কন্যা। কলেজে থিয়েটারের মঞ্চেও চুটিয়ে অভিনয় করতে দেখা গিয়েছে তাঁকে। ইংল্যান্ডের আরডিংলি কলেজ থেকে এই বছরের শুরুর দিকেই স্নাতক হন সুহানা। মেয়ের সংবর্ধনা অনুষ্ঠানে  মুম্বই থেকে উড়ে গিয়েছিলেন সপত্নী শাহরুখ। টুইটারে মেয়ের সাফল্যে খুশি হয়ে পোস্টও করেছিলেন কিং খান। অন্য দিকে লাইমলাইট থেকে স্ব-ইচ্ছায় বেশ কিছুটা দূরে গিয়ে আপাতত পরিবারকে সময় দিচ্ছেন কিং খান। শোনা যাচ্ছে সাময়িক ‘হাইবারনেশন’ কাটিয়ে খুব শীঘ্রই বড় পর্দায় ফিরতে চলেছেন সুহানা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap