এমডি জাহাঙ্গীর আলম সাহেবের দাদীর ইন্তেকালে দৈনিক আমাদের সংবাদ পরিবার শোকাহত

< 1 min read

স্টাফ রিপোর্টার, ঢাকা অফিসঃ

দৈনিক আমাদের সংবাদ পত্রিকার নির্বাহী সম্পাদক এমডি জাহাঙ্গীর আলম সাহেবের দাদীর ইন্তেকালে দৈনিক আমাদের সংবাদ পত্রিকা পরিবার গভীর শোক প্রকাশ করেছেন।

এক যৌথ বিবৃতিতে পত্রিকার সম্পাদক ও প্রকাশক রুহুল আমিন রতন, বার্তা সম্পাদক সজীব আকবর, সিনিয়র সাংবাদিক নেতা শেখ সাহাদৎ হেসেন, যুবায়ের আল মামুন, তুহিন খান, শাওন আহম্মেদ, আরসান সাজু কাফি, রবিউল ইসলাম রাফি, এসএম মহিদুল ইসলাম, জুয়েল রানা, শুভ ইসলাম, ঝিনাইদহ প্রেসক্লাব নেতা এম রায়হান, টিপু সুলতান ও এম.এ জলিল শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার আত্মার মাগফেরাৎ কামনা করেন।

মরহুমার বড় ছেলে মওলানা ইলিয়াছুর রহমান ও ছোট ছেলে মোহাম্মদ আলী তাঁদের মায়ের জন্য সর্ব শ্রেণী পেশাজীবী মানুষের নিকট দোয়া প্রার্থনা করেছেন।

একইসাথে মরুহুমার পরিবারের পক্ষ থেকে মরহুমার জন্য দল -মত নিবির্শেষে সকলের নিকট দোয়া কামনা করেছেন মেম্বার ইকবাল হোসেন বজলু, আসাদুজ্জামান আসাদ, মনিরুল ইসলাম (ইবি) ও ডাঃ জাহাঙ্গীর আলম।

উল্লেখ্য এমডি জাহাঙ্গীর আলমের দাদী (৯০) বেশ কিছু দিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভূগছিলেন। গতাকাল ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার এলাঙ্গী ইউপির গুড়পাড়া সড়কের জগদ্বিশপুর গ্রামে নিজ বাসভবনে ইন্তেকাল করেন ( ইন্না ইলাহি ওয়া ইন্না এলাহি রাজউন)।

মৃত্যূর সময় মরহুমা সন্তান সন্ততি, নাতিপুতি আত্মীয়স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap