Fiver bussniess

এমপি ইলিয়াস মোল্লার নির্দেশ: গভীর রাতে খাদ্য সামগ্রী পৌছে দেয় আলিফ মোল্লাহ

আমাদের সংবাদ / বিশেষ প্রতিবেদন :

ঢাকা ১৬ আসনের সাংসদ আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ মিডিয়ার মাধ্যমে নিজের মোবাইল নাম্বার জনগনকে দিয়ে সবাইকে অনুরোধ করেন, আপনারা ঘরে থাকুন বাহিরে বের হবেন না খাবার সমস্যা হলে আমাকে ফোন দিবেন আমি খাবার পৌছে দিব । ঢাকা ১৬ আসনের এমপি এজন্য চালু করেছেন আলাদা হটলাইন। এসব নম্বরে কেউ কল কিংবা খুদে বার্তা পাঠিয়ে সাহায্য চাইলে তাদের পরিচয় গোপন রেখে ঢাকা ১৬ আসনের এমপির সহায়তায় টিম বিনামূল্যে খাদ্য সামগ্রী ঘরে পৌঁছে দেবে।

করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশে সাধারণ ছুটি ঘোষণা করা হয়েছে। বন্ধ রয়েছে স্কুল-কলেজ, অফিস-আদালত, কারখানা, শপিংমলসহ সকল ধরনের যানবাহন।
এ অবস্থায় দেশের সবশ্রেণির মানুষের সমস্যা হলেও সব থেকে বেশি বিপাকে পড়েছে মধ্যবিত্তরা। নিম্নবিত্তরা সরকার ও অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান থেকে সহায়তা পেলেও মধ্যবিত্তরা তা থেকে বঞ্চিত। এই শ্রেণির মানুষ লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতেও পারছেন না।

তারই ধারাবাহিকতায় প্রতিদিন ফোনের মাধ্যমে জনগনকে সাহায্য দিয়ে যাচ্ছেন ঢাকা ১৬ আসনের সাংসদ আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ।ফোনের মাধ্যমে যারা সহযোগিতা চায় তাদের বেশির ভাগই মধ্যবিত্ত পরিবারের।
আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ এমপির নিজের অর্থায়নে তরুন আওয়ামী লীগ নেতা আলিফ মোল্লাহ প্রতি দিন গভীর রাতে খাদ্য সামগ্রী বাসায় বাসায় পৌঁছে দিয়ে যাচ্ছেন।তাঁর সাথে আরো ছিলেন রুপনগর থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল ওহাব অপু, পল্লবী থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ইব্রাহিম হেসেন রোমান।

  • Save

এমপির এই সেবা চালুর পর মধ্যবিত্তরা স্বস্তি প্রকাশ করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক দুই নম্বর ওয়ার্ড এলাকায় একটি সুপারশপের ম্যানেজার বলেন, এক মেয়ে ও স্ত্রীকে নিয়ে ভাড়া বাসায় থাকি। বর্তমানে সুপারশপ বন্ধ। তাই বেতনও বন্ধ রয়েছে। যা টাকা ছিল, সব শেষ। এখন কি করব, ভেবে পাচ্ছি না। এই অবস্থায় কারও কাছে ধারও পাচ্ছি না। সংসার চালাতে যুদ্ধ করতে হচ্ছে। আর কিছুদিন গেলে না খেয়ে থাকতে হবে। এ সময় ঢাকা 16 আসনের এমপি আমাদের পাশে এসে দাঁড়িয়েছেন ।

মধ্যবিত্তদের সহায়তার জন্য এমপির হটলাইন নম্বর: 01811-424232

Translate »
Share via
Copy link
Powered by Social Snap