এ সপ্তাহের রাশিফল

  • Save
৬ নভেম্বর পর্যন্ত ১২ রাশির পূর্ভাবাস।

পাশ্চাত্য রাশিচক্রমতে চন্দ্র ও অন্যান্য গ্রহগত অবস্থানের ওপর ভিত্তি করে চলতি সপ্তাহের বিভিন্ন রাশির জাতক জাতিকাদের নানান বিষয়ের শুভাশুভ পূর্বাভাস ও সতর্কতা জানাচ্ছেন জ্যোতিষশাস্ত্র বিশেষজ্ঞ ড. গোলাম মাওলা।

জ্যোতিষশাস্ত্র সম্ভাবনার কথা বলে। কোনো কিছু নিশ্চিতভাবে হবে কিংবা ঘটবে তা বলে না।

মেষ রাশি ( ২১ মার্চ – ১৯ এপ্রিল) সপ্তাহের শুরুতে আপনার আয় বাড়বে। কাজকর্মে সাফল্য আসবে। পরিবারের উন্নয়নের জন্য যে প্রচেষ্টা চলছে তা সফল হবে। সপ্তাহের মাঝদিকে মানুষের প্রসংশা পাবেন, যা আপনার সর্বদাই পেতে চেয়েছিলেন। নিজের জন্য ভালো কিছু করার জন্য সময়টা চমৎকার। সপ্তাহের শেষদিকে জমি বা অন্য কোনো সম্পদে বিনিয়োগ করতে পারেন। বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজন হতে পারে।

বৃষ রাশি (২০ এপ্রিল – ২০ মে) সপ্তাহের শুরুতে কোথাও ভ্রমণে যাওয়া হতে পারে অথবা নিজের অবস্থায় কোনো পরিবর্তন ঘটাবেন। সপ্তাহের মাঝদিকে আর্থিক দিক থেকে কোনো পরিবর্তন আসতে পারে, প্রস্তুত থাকুন। সপ্তাহের শেষদিকটা অধ্যয়ন ও মননশীল কাজের অনুশীলনের আদর্শ সময়।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন) সপ্তাহের শুরুতে দুঃখ-কষ্ট, পরলোকতত্ত্ব, জীবনের রহস্যময় দিকেটির প্রতি আগ্রহ দেখা দেবে। সপ্তাহের মাঝদিকে আপনার ব্যক্তিত্বের পূর্ণ বিকাশ ঘটবে। কোনো কিছু পরিবর্তন করার জন্য ব্যাকুল হয়ে উঠবেন। সপ্তাহের শেষদিকে আপনার আয়ের অঙ্কটা প্রচণ্ড চড়াই উৎরাই পেরোবে।

কর্কট রাশি (২১ জুন – ২২ জুলাই) সপ্তাহের শুরুতে নতুন বন্ধু দেখা পাবেন, অনেকের সঙ্গে পরিচয়, জীবনে সাফল্য আসবে। সপ্তাহের মাঝদিকে কাছের মানুষের মধ্যে কেউ আপনার দোষারোপ করতে পারে। শত্রুর শত্রুতা থেকে সাবধান থাকতে হবে। সপ্তাহের শেষদিকে আপনার উৎসাহ ও উদ্যম বাড়বে, যা সকলের দৃষ্টি আকর্ষণ করবে।

সিংহ রাশি (২৩ জুলাই – ২২ অগাস্ট) সপ্তাহের শুরুতে কাজ করার সবরকম সুযোগ সুবিধা পাবেন। কতটুকু লাভবান হতে পারবেন তা নির্ভর করবে আপনার যোগ্যতার উপর। সপ্তাহের মাঝদিকে শিল্পের চর্চায় ভালো সময় কাটবে। আশা আকঙ্ক্ষাগুলো পূরণ হওয়ার যথেষ্ট সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে দরিদ্র, অসহায় মানুষের প্রতি সহানুভূতিতে হৃদয় থাকবে পরিপূর্ণ।

কন্যা রাশি (২৩ অগাস্ট – ২২ সেপ্টেম্বর) সপ্তাহের শুরুতে দর্শণ ও বিজ্ঞানের প্রতি বিশেষ আকর্ষণ বোধ করতে পারেন। দীর্ঘ ভ্রমণের সম্ভাবনা আছে। সপ্তাহের মাঝদিকে যতদূর সম্ভব উন্নতির চেষ্টা করুন, কর্তৃত্ব করার সুযোগ পাবেন। সপ্তাহের শেষদিকে মানুষের চরিত্র নিয়ে পড়াশোনার আগ্রহ জাগতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টম্বর – ২২ অক্টোবর) সপ্তাহের শুরুটা জীবনের একটা সঙ্কটময় ও গুরুত্বপূর্ণ সময় হতে যাচ্ছে। সপ্তাহের মাঝদিকে ধার্মিক ও চিন্তাশীল ব্যক্তিদের সংস্পর্শে আসতে পারেন। সপ্তাহের শেষদিকে আপনার কাজকর্মের উপযুক্ত স্বীকৃতি পাবেন। বিশেষ খ্যাতি ও জনপ্রিয়তা অর্জন করতে পারবেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর – ২১ নভেম্বর) সপ্তাহের শুরুতে এমন কারও সঙ্গে পরিচয় হতে পারে, যার সঙ্গে নিজের জীবনের একটি যোগসুত্র খুঁজে পাবেন। সপ্তাহের মাঝদিকে কোনো দুঃসংবাদ পেতে পারেন। অলৌকিক ও রহস্যময় ব্যাপারে আগ্রহ দেখা দিতে পারে। সপ্তাহের শিক্ষা অথবা কাজের প্রয়োজনে দূরে কোথাও ভ্রমণ হতে পারে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২১ ডিসেম্বর) সপ্তাহের শুরুতে স্বাস্থ্য সম্পর্কে প্রচণ্ড সচেতন হতে হবে। সপ্তাহের মাঝদিকে পরিবারে কারও বিবাহ বন্ধনে কিংবা দীর্ঘস্থায়ী মৈত্রী বন্ধনে আবদ্ধ হওয়ার সম্ভাবনা আছে। সপ্তাহের শেষদিকে সহকর্মীদের দ্বারা অর্থলাভ হতে পারে পারে। উত্তরাধিকার সুত্রে সম্পত্তি লাভ করতে পারেন।

মকর রাশি (২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি) সপ্তাহের শুরুর দিকটা আনন্দ আর সাফল্যমন্ডিত হবে। সন্তানের কোনে সুসংবাদে গর্বিত হতে পারেন। সপ্তাহের মাঝদিকে যেকোনো কাজে প্রচণ্ড সাবধান থাকতে হবে, কোনো কাজেই বাড়াবাড়ি করা চলবে না। সপ্তাহের শেষদিকে বেশ খ্যাতি অর্জন করতে পারেন। সকলের দৃষ্টি আকর্ষণ করতে পারবেন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) সপ্তাহের শুরুতে পরিবার, গুরুজন ও বাবা-মায়ের সঙ্গে বেশ সংশ্লিষ্টতা থাকবে। সপ্তাহের মাঝদিকে সামাজিক উৎসবে আপনার প্রফুল্ল অংশগ্রহন থাকবে। সপ্তাহের শেষদিকে নিজের অধীনস্থ মানুষগুলো উপর সতর্ক নজর রাখা উচিত, সময় আপনার অনুকূলে নয়।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ) সপ্তাহের শুরুতে কোথাও বেড়াতে যাওয়া হতে পারে। আত্মীয়দের সঙ্গে কোনো বিষয়ে জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের মাঝদিকে অবস্থা ও পরিবেশে এমন কিছু পরিবর্তন আসতে পারে, যা আপনার সাজানো পরিকল্পনাগুলো ওলটপালট করে দিতে পারে। সপ্তাহের শেষদিকে আপনার উৎসাহ বেড়ে যাবে। কামনা-বাসনাগুলো নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap