ওয়েভ ফাউন্ডেশন ও পিকেএসএফ এর সহযোগিতায় দুঃস্থ্য প্রবীণদের মাঝে শীতবস্ত্র, লাঠী, বয়োস্কভাতা বিতরণ

< 1 min read

আমাদের সংবাদ / জীবননগর প্রতিনিধিঃ

চুয়াডাংগা জেলার জীবননগর উপজেলায় সোমবার দুপুরে ধোপাখালী সামাজিক কেন্দ্র প্রাঙ্গণে ওয়েভ ফাউন্ডেশন ও পিকেএসএফ এর সহযোগিতায় দুঃস্থ্য প্রবীণদের মাঝে শীতবস্ত্র, লাঠী, বয়োস্কভাতা বিতরণ ও বাবা মায়ের প্রতি দেখভাল, ভালো আচারনের জন্য শ্রেষ্ঠ সন্তানদের সম্মাননা প্রদান করা হয়েছে। সেখানে “নবীন আগামী দিনের প্রবীণ” এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে চুয়াডাঙ্গা জীবননগর মনোহরপুর ইউনিয়নের ধোপাখালি গ্রামে এই অনুষ্ঠানটি অনুস্ঠিত হয়।

এ উপলক্ষে অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণ পুর্ব আলোচনায় প্রবীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন কর্মসূচির মনোহরপুর ইউনিয়ন সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদর উদ্দিন আহম্মেদের সভাপতিত্বে ও ওয়েভের প্রোগ্রাম অফিসার মোঃ ফরহাদ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন, মাই টিভির সিনিয়র ক্রাইম রিপোর্টার ও বিশিষ্ঠ ব্যবসায়ী এস কে লিটন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবীণ কমিটির সাধারণ সম্পাদক মজিবর রহমান, সাবেক সভাপতি হাজী শরীফ উদ্দিন। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশরাফ উদ্দিন, ওয়েভ ফাউন্ডেশনের সমৃদ্ধি কর্মসূচি সমন্বয়কারী ইসরাত জাহান, ইউপি সদস্য রিপন মুন্সীসহ প্রবীণ কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে এস কে লিটন , ওয়েভ ফাউন্ডেশন, পিকেএসএফ ও মনোহরপুর প্রবীণ কমিটির সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, আর নয় বৃদ্ধাশ্রম-নিজ ঘরই হইক প্রবীণদের ঠিকানা। প্রবীণ জনগোষ্ঠী আমাদের অভিভাবক, তাঁরা আছে বলেই আমরা এখনো বটগাছের মত ছায়া পাচ্ছি। আজকে যারা যুবক আগামীকাল তারাও প্রবীণ হবে, তাই উপস্থিত সকলকে প্রবীণদের সেবায় এগিয়ে আসার আহবান জানান।
তিনি সারাজীবন সমাজের নানা সামাজিক কর্মকাণ্ডের সাথে একসঙ্গে কাজ করার আশ্বাস প্রদান সহ। মনোহরপুর প্রবীণ কমিটিকে তার নিজস্ব তহবিল থেকে নগদ এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন। আলোচনা শেষে প্রায় ১০০জন দুঃস্থ্য প্রবীণদের মাঝে শীতবস্ত্র,১৫০ জনকে লাঠী ও ৫৮ জন প্রবীণ দুস্থ অসহায়কে মাসিক ভাতা প্রদান করেন।
Translate »
Share via
Copy link
Powered by Social Snap