কবরস্থানের খাদেম ও শ্মশানের পুরোহিতকে পিপিই দিল কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ

< 1 min read

আমাদের সংবাদ /বিশেষ প্রতিবেদনঃ

  • Save

কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক,মেধাবী ও পরিচ্ছন্ন ছাত্র নেতা আল-মুসতাক্বীম বিল্লাহ্ মিশুর প্রচেষ্টায় কুড়িগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন কবরস্থানের খাদেম আব্দুল খালেক, সবুজ পাড়া শ্মশানের পুরোহিত বিনয় কুমার চক্রবর্তী সহ শহরের বেশ কয়েকটি কবরস্থানের খাদেম ও শ্মশানের পুরোহিতকে পিপিই প্রদান করা হয়েছে। পিপিই হাতে পেয়ে তারা খুশি হোন এবং প্রত্যেকেই বাংলাদেশ ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেছেন।

  • Save

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগ নেতা জুবায়ের ইসলাম, মীর ফাহিম মুনতাসির,মাসুদ রানা, নাহিদ হাসান, হুমায়ুন কবির লিমনসহ অনেকে।

এ বিষয়ে বিস্তারিত জানতে চাইলে জেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, আল-মুসতাক্বীম বিল্লাহ্ মিশু বলেন, বৈশ্বিক মহামারী নভেল করোনার ভয়াল গ্রাসে স্বাভাবিক জীবন যাপন যখন বাধাগ্রস্থ ঠিক সেসময় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় এবং বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য দাদার অনুপ্রেরণায় সারা বাংলাদেশের অন্যান্য জেলা শাখার ন্যায় কুড়িগ্রাম জেলা ছাত্রলীগ শুরুর থেকে জেলার গরীব, দু:খী, মেহনতী মানুষের পাশে দাঁড়িয়েছে।

  • Save

ইতিমধ্যে আমরা মাস্ক, হ্যান্ড সেনিটাইজার,জনসচেতনতামূলক প্রচারপত্র বিতরণ , সদর হাসপাতালের স্বাস্থ্যকর্মীদের জন্য পিপিই সরবরাহ থেকে শুরু করে অসহায় মানুষের মাঝে চাল, ডাল, তেল, সবজি বিতরণ সহ অসহায় কৃষকের ধান কেটে তাদের বাসায় পৌঁছে দেয়ার মত মানবিক কাজ গুলো করে এসেছি এবং অদ্যাবধি চলমান রেখেছি। দেশের সার্বিক পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap