করিমগঞ্জে বিদেশী মদ’সহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেফতার

< 1 min read

  • Save

করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ বাজার এলাকা হতে ০৬ (ছয়) বোতল বিদেশী মদ’সহ ০২ (দুই) জন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, সিপিসি-২,কিশোরগঞ্জ।

মাদককে নির্মুলের ক্ষেত্রে র‍্যাব- তার প্রতিষ্ঠালগ্ন থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জ’সহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি/খুচরা বিক্রয় করে থাকে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত মাদক ব্যবসায়ী চক্রের উপর র‍্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো চালিয়ে তথ্যের সত্যতা পেয়ে ১৪ মে বৃহস্পতিবার রাত নয়টায় কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ বাজার হতে র‍্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প এর একটি আভিযানিক দল ৬ বোতল বিদেশি মদসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।

জানাযায়, মাদক ব্যবসায়ীরা করিমগঞ্জ মধ্যপাড়ার মোঃ আব্দুল কুদ্দুসের ছেলে মোঃ আনিছুর রহমান ইলিয়াস(২২) ও সুরুজ আলীর ছেলে মোঃ পারভেজ মিয়া(২১) প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত আসামীরা দীর্ঘ দিন যাবৎ মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করায় তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করিমগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap