করোনায় দেশে খাদ্য সংকট হবে না: শাজাহান খান

< 1 min read

আমাদের সংবাদ / আফজাল হোসেন, স্টাফ রিপোর্টার:

  • Save

করোনায় দেশে খাদ্য সংকট হবে না: শাজাহান খান
মাদারীপুরে হতদরিদ্র অসহায় ও শ্রমজীবী মানুষদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ এপ্রিল) সকালে সদর উপজেলার দত্ত কেন্দুয়া ইউনিয়নের বাহাদুরপুরে ৮ শতাধিক অসহায় পরিবারের মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান।

স্থানীয় সমাজসেবক কমলেশ ভক্তের উদ্যোগে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রেখে অসহায় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি তেল, ২ কেজি আলুসহ সাবান দেয়া হয়েছে। করোনার দিনে এসব খাদ্যসামগ্রী পেয়ে খুশি হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষ।
এ সময় শাজাহান খান প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার অনুরোধ করেন। এছাড়া বাইরে বের হলে মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে আহ্বান জানান তিনি।

  • Save

শাজাহান খান আরও বলেন, অসহায় হতদরিদ্র মানুষের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিচ্ছে সরকার। প্রত্যেক এলাকার এসব দরিদ্র মানুষের তালিকা তৈরি করে ত্রাণ দেয়া হচ্ছে। ভয়ের কিছুই নেই, করোনা ভাইরাস মোকাবেলায় দেশে খাদ্যের কোন সংকট হবেনা। সবাইকে সরকারি বিধি মেনে চলতে হবে, এতেই করোনা ভাইরাস থেকে মুক্তি মিলবে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap