করোনা ভলান্টিয়ার্স নেটওয়ার্কের উদ্যোগে ১১৫০ জনের ইফতার বিতরণ

< 1 min read

আমাদের সংবাদ / আরসান সাজু:

  • Save

করোনা ভলান্টিয়ার্স নেটওয়ার্কের উদ্যোগে মগবাজার-মিরবাগ, মিরপুর, মোহাম্মদপুর,ধানমন্ডি,উত্তরা এবংকড়াইলে মোট ছয়টি স্থানে ছয়টি ভলান্টিয়ার টিমের সমন্বয়ে ১১৫০ জন নিম্ন আয়ের মানুষের মধ্যে খাবার (ইফতার) হিসেবে চিকেন-খিচুড়ি বিতরণ করা হয়েছে ।

করোনা ভলান্টিয়ার্স নেটওয়ার্ক প্রথম রমজান থেকেই বাড়ি থেকে রান্না করা খাবার সংগ্রহ করে বিতরণের কর্মসূচী গ্রহন করে থাকে।

এই কর্মসূচীতে মিরপুরে ভলান্টিয়ার সংগঠক আরসান কাফি সাজুর সহযোগিতায় মিরপুরের বাউনিয়াবাঁধের লালমাটিয়া টেম্পু স্ট্যান্ড থেকে শুরু করে বিভিন্ন নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।

  • Save

এই সময় সম্বনয়কের দায়িত্ব পালন করছিলেন সংগঠনটির সমন্বয়ক টিমের সদস্য তৌফিক হাসান, তিনি জানান করোনার কারণে নিম্ন আয়ের মানুষ খুব বেশি অর্থনৈতিক সংকটে পড়েছে। অনেকের ঘরেই নূন্যতম খাবার নেই, রমজানে আত্মত্যাগের শিক্ষায় আমাদের এই মানুষদের পাশে মানবিক ভাবে দাঁড়াতে হবে এবং এটাই এখন আমাদের মানবিক দায়িত্ব। করোনা ভলান্টিয়ার্স নেটওয়ার্ক থেকে আমরা সাধ্যমত চেষ্টা করছি তবে আরোও বেশি মানুষের যুক্ততা প্রয়োজন।

করোনা ভলান্টিয়ার্স নেটওয়ার্কের উদ্যোগে খাবার বিতরণ কর্মসূচীতে মিরপুরে ভলান্টিয়ার সংগঠক হিসেবে ছিলেন আরসান কাফি সাজু এবং রাসেল ইসলাম। মোহাম্মদপুরে উপস্থিত ছিলেন আহ্বায়ক আলিমুল কবীর এবং সংগঠক হিসেবে ছিলেন আল-আমিন রাজু।কড়াইলে সংগঠকের দায়িত্ব পালন করেছেন নিশাদ আঞ্জুম নিশি।ধানমন্ডিতে ভলান্টিয়ার সংগঠক হিসেবে উপস্থিত ছিলেন রুহুল আমিন,উত্তরায় স্থানীয় ভলান্টিয়ার সংগঠক হিসেবে কাজ করেন শুভ্র মামুন।

  • Save

দেশে করোনা পরিস্থিতি মোকাবেলায় করোনা ভলান্টিয়ার্স নেটওয়ার্ক কাজ করে যাচ্ছে এবং সারাদেশে দুই হাজার ভলান্টিয়ারের মধ্যে একটি যোগাযোগ স্থাপন করতে সক্ষম হয়েছে। জীবানু নাশক স্প্রে এবং ছয় হাজার হ্যান্ড স্যানিটাইজার তৈরীর মাধ্যমে শুরু থেকেই সেবামূলক কাজ করে আসছে সংগঠনটি। ডেড-বডি ম্যানেজম্যান্ট এর প্রস্তুতিও রয়েছে তাদের। সামনের দিনে মানুষের পাশে আরোও জোড়ালো ভাবে দাঁড়াতে সর্বোচ্চ চেষ্টাও চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap