Logo Design Logo Design Logo Design

কালবৈশাখীর ছোবলে আতঙ্কিত মানুষজন।

< 1 min read

আমাদের সংবাদ / পঞ্চগড় থেকে দিপক রায়:

  • Save
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় আজ ৭ মে বৃহস্পতিবার দুপুর ৫ টায় কালো মেঘে আকাশ ঢেকে যাওয়ার সাথে সাথেই হালকা হালকা বাতাস প্রবাহিত হয়।আস্তে আস্তে বাতাসের গতিবেগ বেড়ে ৫ টা ১৫ মিনেটে বৃষ্টি সহ বিভিন্ন ধরনের ফসলের ক্ষয়ক্ষতি হয়।ঘন্টা অতিক্রম করেও থামছে না বৃষ্টি।

এতে করে বিভিন্ন পেশার মানুষদের মাঝে আতঙ্ক বিরাজ করে।এমনিতেই প্রাণঘাতী করোনা ভাইরাসের জন্য মানুষজন ঠিক মতো চলা ফেরা ও নানান সমস্যার মুখোমুখি।কষ্টে দিন কাটাচ্ছে মানুষ জন।

কালবৈশাখী ঝড়ে ফসল চাষীদের ব্যাপক ধরনের ক্ষয়ক্ষতি প্রভাব ফেলে।অত্যান্ত পরিশ্রমের মধ্যে দিয়েও চাষীরা সঠিক মতো দাম পাচ্ছে না ফসলের।
করোনা ভাইরাসের প্রভাবে ফসল চাষীরা বাজারে সঠিক মতো বিক্রি করতে অনেক সমস্যার মূখে পরে।চাষীরা তাঁদের ফসল বিক্রি করে সংসার চালায়।কিন্তু এবার করোনা ও কালবৈশাখীর কারনে তাঁদের সংসার চালানো কঠিন হয়ে যায়।আতঙ্কে রয়েছে গ্রামের চাষীরা।করোনা ভাইরাসে জন্য লকডাউনে থাকা মানুষ গুলো টাকা আয়ের পথ খুঁজে পাচ্ছে না। কি করবে তাঁরা কতদিন থাকবে এই লকডাউন সবাই চিন্তিত।

অনেক অনেক এলাকার মানুষ গুলো এমন অবস্থায় খাদ্য সংকটে পড়ে যায় । এমনিতে করোনার কারণে মানুষ গৃহবন্দি হয়ে কষ্টের সাথে জীবনযাপন করছে। তার উপর এই রকম ঝড়ের গতি বেগে মানুষজন আতঙ্কের মুখে পড়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap