কুড়ুলগাছিতে ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন ও কম্বল বিতরণ

< 1 min read

কুড়ুলগাছি থেকে সীমান্ত স্বপ্নীলঃ

চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে কুড়ুলগাছি সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন ও কম্বল বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
১৫-০১-২০২০ বুধবার সন্ধা ৬টার সময় কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসাবে উক্ত কম্বল বিতরন ও ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ উদ্বোধন করেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলী মুনছুর বাবু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলার নির্বাহী কর্মকর্তা মুনিম লিংকন। কুড়ুলগাছি ইউনিয়নের চেয়ারম্যান শাহ্ মোঃ এনামুল করিম ইনু’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সাভাপতি ও সাবেক চেয়ারম্যান মোঃ হাবিবুল্লাহ বাহার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সরোয়ার হোসেন, বীর মুক্তিযোদ্ধা এম রহমতুল্লাহ, ছাত্রলীগ নেতা রমজান আলী, ফারুক হোসেন, মামুন, অপু, ইউপি সচিব মোঃ নাঈম সহ অনেকে। বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক জন্মভূমির আলী আজগর সোনা, দৈনিক সময়ের সমীকরণের আহাদ আলী মোল্লা ও রাশিদুল ইসলাম, দৈনিক মাথাভাঙ্গার হাশেম রেজা হাসমত, মানবতা টেলিভিশনের সাজিদ হাসান সোহাগ ও সালেকিন মিয়া সাগর, এই আমার দেশ পত্রিকার রনি সহ অনেকে।
হাজার হাজার মানুষের আগমনে কুড়ুলগাছি ইউনিয়ন পরিষদ চত্বর একটি আনন্দ ঘন পরিবেশে মুখরিত হয়ে উঠে।
উল্লেখ্য উক্ত ব্যাডমিন্টন খেলায় প্রথম স্থান অধিকারী দলকে একটি বড় খাসী ছাগল ও দ্বিতীয় স্থান অধিকারী দলকে একটি ছোট খাসী ছাগল পুরস্কার দেয়া হবে।
প্রতিদিন সন্ধা ৬-১০ মিনিটে খেলা শুরু হবে। খেলোয়াড়দের সঠিক সময়ের মধ্যে উপস্থিত হতে অয়োজক কমিটি সকল খেলোড়ারদের অনুরোধ করেছে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap