Logo Design

কেন্দুয়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে ঘর ভাংচুর করে জমি দখলের অভিযোগ

< 1 min read
  • Save

কেন্দুয়া (নেত্রকোনা) প্রতিনিধিঃ

নেত্রকোনার কেন্দুয়ায় প্রতিপক্ষের বিরুদ্ধে ভিল্ডিং ঘর ভাংচুর করে জমি দখলের চেষ্টার লিখিত অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (২২জানুয়ারী) উপজেলার সান্দিকোনা ইউনিয়নের সাহিতপুর বাজারে। এ ঘটনায় জমির মালিক উপজেলার রোয়ালবাড়ি ইউনিয়নের মৃত আলী নেওয়াজের ছেলে আজিজুল হক বাদী হয়ে একই ইউনিয়নের সহিলাটী গ্রামের নজরুল ইসলাম (৫০), হৃদয় মিয়া (২২) ও রিয়াদ মিয়া (১৯) এর বিরুদ্ধে কেন্দুয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

লিখিত অভিযোগে তিনি উল্ল্যেখ করেন, উপজেলার সাহিতপুর বাজারে পেরী সাহিতপুর মৌজায় ২২৫ দাগে আধা শতাং জমি তিনি আদালতে প্রিয়েসন মূলে মালিক হইয়া দোকান নির্মাণ করে ভাড়া দিয়ে তিনি দীর্ঘদিন যাবত ভোগদখল করে আসছিলেন। গত বুধবার দুপুরে প্রতিপক্ষের নজরুল ইসলাম, হৃদয় মিয়া ও রিয়াদ মিয়া। দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার তৈরী করা ভেল্ডিং ঘর ভাংচুর করে। এ ঘটনার সময় তার স্ত্রী সুফিয়া অক্তার বাধা দিতে গেলে প্রতিপক্ষের নজরুল ইসলাম গংরা বাধা না মেনে তার ভেল্ডিং ঘরের পশ্চিম পার্শ্বের দেওয়াল ভেঙে ফেলে। এবং তার স্ত্রী সুফিয়া আক্তারকে খুন জখমের হুমকি দিয়া তাড়িয়ে দেয়। এর পর থেকে প্রতিপক্ষের নজরুল ইসলাম গংদের ভয়ে তিনি তার জমিতে যেতে পারছেন না।

অপর দিকে প্রতিপক্ষের নজরুল ইসলাম এর সাথে মঙ্গলবার (২৮ জানুয়ারী) সরজমিনে গিয়ে কথা হলে তিনি জানান,আজিজুল হকের বিল্ডিং ঘর আমি ভাঙ্গিনি। আজিজুলের স্ত্রী সুফিয়া আক্তার টাকা দিয়ে এলাকার সোবান মিয়া এবং সোহেল মিয়াকে দিয়ে ঘর ভাংচুর করে।

এ বিষয়ে সোবান মিয়ার সাথে কথা হলে তিনি জানান, আজিজুল হকের স্ত্রী তাদের বিল্ডিং ঘর তারা নিজেরাই আমাদেরকে টাকা দিয়ে ভাঙ্গিয়েছে।

এ বিষয়ে কেন্দুয়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ রাশেদুজ্জামান জানান, লিখিত অভিযোগ পেয়েছি অভিযোগের প্রক্ষিতে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap