কোটচাঁদপুরে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পিংকীর দিনমুজুর অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরন

< 1 min read

ভ্রাম্যমাণ প্রতিনিধি: মো রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে –

  • Save

ঝিনাইদহের কোটচাঁদপুরে জেলা চেয়ারম্যান কনক কান্তি দাসের পক্ষ থেকে আজ মঙ্গলবার (৫) মে বিকালে পৌর শহরের বলুহর বাসষ্টান্ড এলাকায় জেলা পরিষদের সহায়তায় অসহায় খেটে খাওয়া দিন মজুর মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন কোটচাঁদপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকী। তিনি খাদ্যসামগ্রী দেওয়া সহ করোনা ভাইরাস থেকে সবাইকে সুস্হ রাখতে নিচ্ছেন নানা পদক্ষেপ।

  • Save

কেউ ক্ষুদার যন্ত্রনায় যেন না মরে রাখছেন সেদিকে খেয়াল। সাহায্যর হাত বাড়িয়ে দিচ্ছেন সব সময়।
এসময় কিছু সাধারন মানুষের সাথে কথা বল্লে তারা বলেন, এই খাদ্যসামগ্রী পেয়ে আমাদের অনেক উপকার হলো। কারন এই করোনা ভাইরাসের সতর্কতার কারনে আমরা এখন কাজে যেতে পারছিনা। আর কাজে না গেলে তো আমরা খাবো কি আমাদের সন্তানের মুখে খাবার দিবো কি। আমাদের এমন খারাপ পরিস্তিতিতে সব সময় পিংকী আপা খোজ খবর রাখেন। আমরা তার জন্য দোয়া করি।

  • Save

এদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পিংকি সাথে কথা বল্লে তিনি বলেন, আজকে মাননীয় প্রধানমন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনার নির্দেশে ঝিনাইদহ জেলা চেয়ারম্যান কনক কান্তি দাস
এর পক্ষ থেকে কোটচাঁদপুর অসহায় দিনমজুর মানুষের মাঝে খাবার বিতরন করলাম। এখন মহা সংকটময় চলছে তাই যেন কেউ না খেয়ে মারা যাই তার ব্যাবস্তা করলাম।

  • Save
তিনি আরো বলেন, এই সংকটে শুধুমাত্র সরকার বা জন প্রতিনিধি না, যারা সমাজের প্রভাবশালী আছেন তারা সবাই প্রত্যেকের পাশে দাঁড়ানো উচিত। এদিকে গতো ৩রা এপ্রিল (২) হাজার অসহায় পরিবারকে খাদ্যসামগ্রী ও মাক্স বিতরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap