Fiver bussniess

কোটচাঁদপুরে করোনা ভাইরাসের জন্য সাফা সুলতানের অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও চাউল বিতরন।

  • Save

ভ্রাম্যমাণ প্রতিনিধি:মো রোকনুজ্জামান

ঝিনাইদহের কোটচাঁদপুর থেকে
ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা ভাইরাসের কারনে নিজ উদ্দগে গরিব অসহায় মানুষের মাঝে চাউল বিতরন করেছেন সাফা সুলতান। আজ ২৬ শে মার্চ উপজেলা(৫) নাং এলাঙ্গী ইউনিয়ন ছাত্রলীগের সহযোগিতায় গুড়পাড়া গ্রামে এই চাউল বিতরন করা হয়। গ্রামের অসহায় মানুষের দারে দারে ঘুরে তাদের মাঝে এই চাউল পৌছিয়ে দেন ছাত্রলীগ। করোনা ভাইরাসের কারনে তিনি দরিদ্র মানুষের মাঝে নগদ অর্ধ দান করেন। কয়েক জন সাধারন মানুষের সাথে কথা বল্লে তারা বলেন সাফা সুলতান আমাদের সুখের দিনে, দূখের দিনে সব সময় ছায়ার মতো থাকে। গ্রামের সবার বিপদে সব সময় নিজে থেকে এগিয়ে আসে। তারা আরো বলেন আজ এই চাউল ,নগদ টাকা পেয়ে আমরা অনেক খুশি ।

এ সময় সাফা সুলতানের সাথে কথা বল্লে তিনি বলেন, আমি এই চাউল দিলাম এইজন্য যে বর্তমান সারা বিশ্বে করোনা ভাইরাসে বহু মানুষ মারা যাচ্ছে সুতরাং আমাদের এই সোনার বাংলাদেশে বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা বলেছেন আগামী ৪ এপ্রিল পর্যন্ত কোয়ারেন্টাইনে থাকার জন্য সকল ধনী গরিবের প্রতি বিশেষ অনুরোধ করেছেন সুতরাং গরিবরা বাহিরে না গেলে তাদের দু বেলা খাবার জুটবে না,এই ভেবে আমি সেই অসহায় গরিবের জন্য সামান্যতম কিছু করতে পেরেছি আর এই গরিবের হাসি দেখাটায় আমার সবচেয়ে বড় নেশা। আর কে আমাকে ভালবাসলো আর না বাসলো সেটা আমার দেখার বিষয় নয় আমি মানুষকে ভালবাসি এটায় আমার বড় আশা।

তিনি আরো বলেন আমি ১৯৯৬ সাল থেকে আওয়ামীলীগের রাজনীতি করি ২০০১ সালে যশোর জেলা ছাত্রলীগের সদস্য হিসাবে যোগদান করি। আমি দলের কোন পদ পাওয়ার জন্য বা বড়লোক হবার জন্য রাজনীতি করিনা,আমি মানুষ কে ভালবাসি এটায় আমার রাজনীতি।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap