কোটচাঁদপুরে গুড়পাড়া,বকশিপুরে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে জীবাণুনাশক ঔষধ স্প্রে ।

< 1 min read

ভ্রাম্যমাণ প্রতিনিধি: মো রোকনুজ্জামান(ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে :

  • Save

ঝিনাইদহের কোটচাঁদপুরে করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে উপজেলার ৪ নাম্বার ওয়ার্ড ও গুড়পাড়া ৭ নাম্বার ওয়ার্ড বকশিপুর গ্রামের রাস্তা সহ প্রত্যেক বাড়িতে ,বাড়িতে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়েছে । আজ বিকাল ৪ টার সময় উপজেলার গুড়পাড়া গ্রামে করোনার ঝুকিমুক্ত করার প্রচেষ্টায় ও সাধারণ মানুষের নিরাপত্তার জন্য অটো, রিক্সা ,ভ্যান সহ গ্রামের প্রত্যক বাড়িতে বাড়িতে জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়েছে। সাফা সুলতানের অর্থায়নে গ্রামের পশ্চিম পাড়া যুবকদের পরিচালনায় এই স্প্রে করা হয়।

  • Save

উপজেলার বকশিপুর আদর্শ যুব সমাজের উদ্যোগে আজ দুপুর ৩ টা থেকে গ্রামকে করোনার ঝুকিমুক্ত করার জন্য ও সাধারণ মানুষের নিরাপত্তার জন্য রিক্সা ,ভ্যান ,মোটরসাইকেল সহ বিভিন্ন জায়গায় জীবাণুনাশক ঔষধ স্প্রে করা হয়েছে । যুব সমাজের দায়িত্বশীল সোহেল রানার সাথে কথা বল্লে তিনি বলেন, স্প্রে করার মূল কারন আমাদের গ্রামে মানুষ অসচেতন গ্রামের সাধারণ মানুষ জীবাণু / মহামারী সম্পর্কে ততোটা বোঝে না। তাই সবাইকে সচেতন করে জীবাণু মুক্তো রাখতে আমি নিজে থেকে গ্রামে আদর্শ যুব সমাজ সংগঠনকে নিয়ে জীবাণুনাশক প্রয়োগ করি। আর সাধারণ মানুষ আমাদের যুব সমাজকে অনেক ভালবাসে, অনেক বিশ্বাস করে। আমাদের সকল কাজে তারা অনেক সাহয্য করে।

  • Save

তিনি আরো বলেন,দয়া করে আপনারা শুধু সরকারের দেওয়া নির্দেশনা মেনে চলুন। বিশেষ প্রয়োজন ব্যতীত কেউ বাড়ির বাইরে যাবেন না। আমরা ভাইরাসের জন্য গ্রামে অনেক হত দরিদ্র মানুষের মাঝে মাক্স সহ স্বাস্থ্য সচেতনতামূলক উপকরণসরুপ বিতারণ করেছি। তাদের ঘরে থাকা সহ বিভিন্ন পরামর্শ দিচ্ছি ।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap