Fiver bussniess

কোটচাঁদপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে পথচারী ও সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে-:

  • Save

ঝিনাইদহের কোটচাঁদপুরে ব্লাড ব্যাংকের উদ্যোগে পথচারী ও সুবিধাবঞ্চিতদের জন্য ১৩৫ জনার মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে । ১৫ এপ্রিল শুক্রবার ব্লাড ব্যাংকের সভাপতি জাহাঙ্গীর এর পউস্থিতে ও মেহেদী হাসান এর পরিচালনায় ইফতার বিতারণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন সেক্রেটারি শফিউর রহমান (স্বপন) উপদেষ্টা মন্ডলির আঃ সালাম, আঃআলিম, রানা আহাম্মেদ এবং সার্বিক সহযোগিতায় ছিলেন মেহেদী,রাশেদ,ইনারুল,জুবায়ের কাওসার,সাব্বির,প্রান্ত,ফয়সাল।

কোটচাঁদপুর ব্লাড ব্যাংক একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন। এরি পরিপেক্ষিতে কোটচাঁদপুর শহরে পথচারী ও সুবিধাবঞ্চিতদের জন্য শুক্রবার বিকাল থেকে, কোটচাঁদপুর সদর ,হাসপাতাল চত্তর,বড় বাজার,চৌরাস্তা মোড়,পায়রা চক্রর,মেইন বাস স্টান্ড,কলেজ স্টান্ড,বলুহার স্টান্ড,রেল স্টেশন, সরকারী কলেজ ও কোটচাঁদপুর উপজেলা গেড সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এ ইফতারি বিতরণ করা হয়।

  • Save

ব্লাড ব্যাংকের যুগ্ম সাধারণ সম্পাদকের সাথে কথা বল্লে তিনি আমাদের কে যানান, ধন্যবাদ সেই সকল ব্যাক্তিদের যারা আর্থিক সহযোগিতা ও পরিশ্রম এর মাধ্যম দিয়ে প্রোগ্রাম টি বাস্তবায়ন করতে অংশ গ্রহণ করেছেন।

  • Save

ব্লাড ব্যাংকের সভাপতির সাথে কথা তিনি আমাদেরকে জানান, কোটচাদপুর ব্লাড ব‌্যাংক সর্বপরী মানু‌ষের পা‌শে থাকার চেষ্টা ক‌রে, তেম‌নি ভা‌বে আজ‌কের ইফতা‌রি প্রোগ্রাম কিছু মানু‌ষের সহ‌যো‌গিতায় সফল হ‌লো, স্বল্প প‌রিস‌রে পথচারী রোজাদার ব‌্যক্তি ও সু‌বিধাবঞ্চিত মানু‌ষের মা‌ঝে ইফতা‌রি বিতরণ কর্মসূচী পালন ক‌রে কোটচাঁদপুর ব্লাড ব‌্যাংক, আমরা আশা কর‌ছি সক‌লের সহ‌যো‌গিতা থাক‌লে আগামী‌তে আমরা আরও ভা‌লোভা‌বে অসহায় ও সু‌বিধাব‌ঞ্চিত মানু‌ষের পা‌শে থাক‌তে পার‌বো ইনশাআল্লাহ।

গতো ৪ ঠা এপ্রিল ব্লাড ব্যাংক সংগঠনটি করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে,কোটচাঁদপুর শহরে জীবাণুনাশ স্প্রে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap