কোটচাঁদপুরে স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে গরিব অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ।

< 1 min read

কোটচাঁদপুর থেকে আব্দুল করিম:

  • Save

ঝিনাইদহের কোটচাঁদপুরে স্বেচ্ছায় রক্ত দান ফাউন্ডেশনের উদ্যোগে গরিব অসহায় খেটে খাওয়া দিন মজুর মানুষের মাঝে চাউল,ডাল, আলু ও সাবান বিতরণ করা হয়েছে।
স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সভাপতি মো আলামিনের নেতৃত্বে (৪০) চল্লিশ টি পরিবারে কোটচাঁদপুর পৌর এলাকায় মানুষের দারে দারে ঘুরে তাদের মাঝে এই খাবার বিতরন করা হয়। এ সময় করোনা ভাইরাসের সতর্কতায়, পৌর এলাকার বিভিন্ন মসজিদে ও বাড়িতে, বাড়িতে লিফলেট বিতরণ করেন ফাউন্ডেশনের সদস্যরা ।

  • Save

কোটচাঁদপুর পৌর এলাকার কিছু সাধারন মানুষের সাথে কথা বল্লে তারা বলেন, এই খাদ্যসামগ্রী পেয়ে আমরা অনেক খুশি। এতে আমাদের অনেক উপকার হয়েছে। কারন করোনা ভাইরাসের সতর্কতার কারনে আমরা এখন কাজে যেতে পারছিনা। আর কাজে না গেলে আমরা খাবো কি। তারা আরো বলেন স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন আমাদের অনেক সাহায্য করে। তারা যেন এভাবেই সমাজের সেবা করতে পারে। আমরা তাদের জন্য দোয়া করি।
স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশনের সভাপতি মো আলামিনের সাথে কথা বল্লে তিনি বলেন, দেশের যেকোন পরিস্থিতিতে আমাদের প্রত্যাক স্বেচ্ছাসেবক কাজে নিয়জিত থাকবে। তিনি আরো বলেন,কোটচাঁদপুর স্বেচ্ছায় রক্তদান ফাউন্ডেশন করোনা ভাইরাসের সতর্কতার জন্য আমাদের সদস্যরা রক্তদান সহ বিভিন্ন প্রকার কাজ করে যাচ্ছে। সব সময় সবার পাশে থাকবে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap