Logo Design Logo Design Logo Design

কোটচাঁদপুর শিশুনিলয় ফাউন্ডেশনের জগদ্বিশপুর কিশোরী ক্লাবের উদ্যোগে ইফতার সামগ্রী বিরতন

< 1 min read

ভ্রাম্যমাণ প্রতিনিধি:
মো রোকনুজ্জামান (ঝিনাইদহ) কোটচাঁদপুর থেকে-

  • Save

ঝিনাইদহের কোটচাঁদপুরে এবার সাধারন মানুষের পাশে দারালো একঝাক নতুন প্রজন্মের কিশোরী। বৃহস্পতিবার (৭) মে শিশুনিলয় ফাউন্ডেশন সমৃ‌দ্ধি কর্মসূ‌চির অাওতায় উপজেলার (৫) নং এলাঙ্গী ইউ‌নিয়‌নের জগদ্বিশপুর গ্রামের ভো‌রের পাখী কিশোরী ক্লা‌বের সদস্য‌দের নিজস্ব অর্থায়‌নের অসহায় গরিব দিনমুজুর খেটে খাওয়া মেহনতি সাধারন মানুষের মাঝে (৫০) টি পরিবারে ইফতার সামগ্রী বিরতন করা হয়েছে। বর্তমান করোনা ভাইরাস এর সতর্কতার জন্য ভো‌রের পাখী কিশোরী ক্লা‌বের সদস্য‌রা গ্রামের সাধারন মানুষকে সচেতোন করছে। দিচ্ছেন নানান পরামর্শ।

U

  • Save

কিছু সাধারন মানুষের সাথে কথা বল্লে তারা বলেন, কিশোরী ক্লাবের সদস্যরা আমাদের সার্বক্ষণিক সচেতন করছে ভাইরাস থেকে বাঁচতে। আর আমরা এই ইফতারি পেয়ে অনেক খুশি আমরা তাদের জন্য দোয়া করি। এসময় উন্নয়নে যুব সমাজের কমিটির যুবঅহবায়ক মোছা:সোনিয়া খাতুন উপউস্থিত ছিলেন।

  • Save

এসময় যুব অহবায়ক সোনিয়ার সাথে কথা বল্লে তিনি বলেন, আমরা অসহায় দরিদ্র পরিবারের পাশে দাড়াতে পেরে খুব ভালো লাগছে। আমাদের মতো যারা যুব ভাই ও বোনেরা আছে তারা সবাই যদি এভাবে অসহায় দের পাশে একটু হাত বাড়িয়ে দেয়, তাহলে তারা একটু সস্তি পাবে।
তিনি আরো বলেন, আর বর্তামানে করোনা ভাইরাস এর সর্তকতায় আমরা সব সময় নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। গ্রামের সাধারন মানুষকে ভাইরাস সম্পর্কে সচেতন করাচ্ছি। শেষ একটা কথা বলতে চাই আপনারা আতংকিত না হয়ে সচেতন হন। সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন। নিজে সু্স্হ থাকুন পরিবার পরিজন কে সুস্থ রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap