গণতন্ত্রকে বাঁচাতে শিক্ষিত-স্বচ্ছ ইমেজের লোক দরকার : কাদের

< 1 min read

  • Save

আমাদের সংবাদ নিজস্ব ডেস্ক:

আত্মীয়স্বজন দিয়ে কমিটি গঠন না করার জন্য দলীয় নেতাদের প্রতি পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, শিক্ষিত, স্বচ্ছ ইমেজের লোক দরকার। গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে।

মঙ্গলবার (২৬ নভেম্বর) দুপুরে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন কাদের। নগরের পাবলিক লাইব্রেরি মাঠে এ সম্মেলন হয়।

রংপুর জেলা আওয়ামী লীগের সর্বশেষ সম্মেলন হয়েছিল ২০০৬ সালে। আর মহানগরের সম্মেলন হয়েছিল ২০০৯ সালে। আজ ত্রিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন।

অনুষ্ঠানে দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে প্রধান অতিথি ওবায়দুল কাদের বলেন, মনে রাখবেন ক্ষমতা চিরদিন থাকে না। ক্ষমতার দাপট কেউই দেখাবেন না। বিনয়ী হতে হবে। জনগণের মন জয় করতে হবে।

ওবায়দুল কাদের দলে অনুপ্রবেশকারী প্রসঙ্গে বলেন, বসন্তের কোকিলদের দলে টানবেন না। আমি বসন্তের কোকিল চাই না। বসন্তের কোকিলদের ‘না’ বলুন। দুর্নীতিবাজদের ‘না’ বলুন। টেন্ডারবাজদের ‘না’ বলুন। মাদককে ‘না’ বলুন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের সেশনজট হয়ে গেছে। এখন স্বচ্ছ ও ক্লিনদের দলে স্থান দিতে হবে। এমন কাজ করবেন না যেন আওয়ামী লীগের বদনাম হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap