গভীর রাতে কর্মহীন শ্রমজীবিদের বাসায় বাসায় ত্রান বিতরনে পল্লবী থানা স্বেচ্ছাসেবক লীগ

< 1 min read

আমাদের সংবাদ / বিশেষ প্রতিবেদন :

  • Save

রাজধানীর পল্লবীতে কর্মহীন অসহায় পরিবারের তালিকা করে সরকারি নির্দেশনা মেনে ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন ঢাকা ১৬ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ ।গতকাল বৃহস্পতিবার বিকেলে পল্লবী থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন রোমানের উদ্যোগে ৩০০ পরিবারের মধ্যে এই ত্রাণ বিতরণ করা হয়।৩০০ জনের প্রত্যেককে চার কেজি চাল, দুই কেজি ডাল, দুই কেজি আলু, এক কেজি পেঁয়াজ, এক কেজি লবণ ও এক কেজি করে আটা ১টি ক্ষার যুক্ত সাবান দেওয়া হয়েছে।

উক্ত ত্রাণ কার্যক্রমে আরো উপস্থিত ছিলেন পল্লবী থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মন্জুর রহমান মনু মোল্লাহ,পল্লবী থানা আওয়ামী লীগ নেতা আলহাজ্ব সাইফ আলি (আলিফ)মোল্লাহ।

উপস্থিত জনপ্রতিনিধিরা সংবাদমাধ্যমে বলেন , স্থানীয় পর্যায়ের শ্রমজীবি যারা কাজ করতে পারছেন না তাদের শনাক্ত করে তালিকা করা হয়। গণহারে সব সাহায্যপ্রার্থীদের এক্ষেত্রে বিবেচনায় আনা হয়নি। পরবর্তীতে সামাজিক দূরত্ব মেনে ত্রাণ দেওয়া হয়।

  • Save

থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক কিছু পরিবার শনাক্ত করেন যারা বাইরে বের হতে পারেন না তোদের বাসায় গিয়ে গিয়ে ত্রাণ পৌঁছে দিয়েছেন।এলাকাবাসীর বিভিন্ন মানুষ তাঁকে আন্তরিকভাবে ধন্যবাদ জানিয়েছেন।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap