জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের মিরপুর হাউজিং এস্টেটের প্রশাসনিক কর্মকর্তা হারুনুর রশীদ হাওলাদার উৎকোচ ছাড়া কোনো কাজ করেন না

< 1 min read
  • Save

নিজস্ব প্রতিনিধি, সীমান্ত স্বপ্নীলঃ

জাতীয় গৃহায়ন কতৃর্পক্ষ মিরপুর হাউজিং এস্টেটের প্রশাসনিক কর্মকর্তা হারুনুর রশীদ হাওলাদার উৎকোচ ছাড়া কোনো কাজ করেন না বলে জানিয়েছেন ভূক্তভোগীরা । এ অভিযোগ দীর্ঘ দিনের। এখানে প্রকাশ্যেই চলে রমরমা ঘুষ বাণিজ্য।

জনশ্রুতি আছে, এ অফিসের অফিস সহকারী শ্রীমতি গায়েত্রী বিশ্বাস, হিসাব রক্ষক রাশেদুল ইসলাম, হিসাব সহকারী তাজুল ইসলাম, ড্রাফ্টম্যান আব্দুল বারেক উৎকোচ ছাড়া কোনো কাজই করেন না। তাছাড়া হারুন অর রশীদের বিরুদ্ধে রয়েছে মহিলা স্টাফদের সাথে যৌননীগৃহের মতো গর্হীত ও অশোভন আচরণের অভিযোগ। অবশ্য এসব অভিযোগ তিনি অস্বীকারপূর্বক নিজেকে এ প্রতিবেদকের সামনে ধোয়া তুলশীপাতা সাজাবার ব্যর্থ অপপ্রয়াশ চালান, যা নিত্যান্তই হাস্যকর।

এদিকে অভিযুক্ত হওয়ার তালিকায় নাম উঠতে চলা গায়েত্রী বিশ্বাস, রাশেদুল ইসলাম,তাজুল ইসলাম ও অব্দুল বারেক বলেন, দাদা কর্তার ইচ্ছাতেই কর্ম। আসলে আমাদের তেমন কোনো গর্হীত অপরাধও নেই , হারুন স্যার যা নিদের্শ করেন বা ইশারা করেন আমরা সেটাই করতে বাধ্য।তা না হলে এ অফিসে সম্মানের সাথে চাকরী করা আদৌ সম্ভব কিনা তা দেবতাদের ভাবতেও যথেষ্ট সময় লাগবে!!! ( চলবে)

( শ্রেণীবদ্ধ বিজ্ঞাপন ও সংবাদ সংক্রান্ত বিষয়ে যোগাযোগ করুন 01911-6777 93 নাম্বারে )

Share via
Copy link
Powered by Social Snap