ঝিনাইদহে চাউল-কল মালিক সমিতির মতবিনিময়

< 1 min read

খালেদুর রহমান, ঝিনাইদহঃ

ঝিনাইদহ সদর উপজেলার ত্রিমহনী মিল-কল মালিক সমিতির নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের সঙ্গে আচরণ বিধি নিয়ে গতকাল মঙ্গলবার দফায় দফায় মতবিনিময় সভার পর বুধবার ( ১৬ অক্টোবর ) অত্র সমিতির আহ্বায়ক কমিটির সকল সদস্য ও প্রশাসনিকদের নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উত্তর নারায়নপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং উত্তর নারায়নপুর ত্রিমহনী চাউল কল মালিক সমিতির প্রধান নির্বাচন কমিশনার আবু দাউদ এর সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডাকবাংলা ক্যাম্প ইনচার্জ মোখলেছুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ডাকবাংলা প্রেস ক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন (সেতু), যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ত্রিমহনী জামে মসজিদের মোয়াজ্জেন আবু ইউসুফ। উপস্থিত ছিলেন, ত্রিমহনী চাউল কল মালিক সমিতির আহ্বায়ক কমিটির সভাপতি হাজী আবুল কাশেম সরকার, সহ-সভাপতি নুরু-উদ্দীন আহম্মেদ, সদস্য বিশিষ্ট সমাজ সেবক ও চাউল ব্যবসায়িক রুস্তম আলী, ওসমান শেখ,ছাব্দার আলী, আব্দুর রহিম,জুড়োন মিয়া,খলিলুর রহমান ও বিশিষ্ট চাউল ব্যবসায়ী এবং সাগান্না ইউনিয়ন ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেনসহ চাউল কল মালিক সমিতির নৈশপ্রহরীগণ।।

অতিথিবৃন্দ বলেন, আগামী ২১ অক্টোবর ২০১৯ ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা ত্রিমহনী চাউল কল মালিক সমিতির নির্বাচন। এই নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করতে সব ধরনের প্রস্তুতি নিতে হবে। বক্তারা আরও বলেন, প্রার্থীদের জন্য  প্রধান নির্বাচন কমিশনার যে, আচরণ বিধি দিয়েছেন সেগুলো মেনে চললেই এ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করা সম্ভব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap