ঝিনাইদহে প্রতারক চক্র ! হাতিয়ে নিয়েছে Dell Model 5567 ল্যাপটপ সহ নগদ টাকা

2 minutes
  • Save
এই সেই বহুরূপী মিতু

ঝিনাইদহ থেকে এম.এ জলিলঃ

অতি ভালো মানুষের নাটক সাজিয়ে এক সহজ সরল ইনোসেন্ট যুবককে সর্ব শান্ত করেছে এক প্রতারক চক্র ! এ চক্র হাতিয়ে নিয়েছে Dell Model 5567 ল্যাপটপ সহ নগদ টাকা । প্রতারিত এ যুবক ঝিনাইদহ টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে এর ডিপ্লোমা ইন্জিনিয়ারিং ৬ষ্ঠ পর্ব শিক্ষার্থী অনিক ।

  • Save

এই চক্র দীর্ঘদিন যাবৎ মিতু নামের এই কথিত দেহপসারনিকে দিয়ে বিয়ের নাটক সাজিয়েও ইতোমধ্যে সর্বশান্ত করেছে গাজীপুর টঙ্গী উত্তরা যশোরসহ বিভিন্ন এলাকার প্রায় এক ডজন ছেলেকে। অথচ ঘণ ঘণ এলাকা ও ঠিকানা নাম পরিবর্তন করার কারণে গোয়েন্দা বিভাগও পড়েছে বিভ্রান্তিতে। এই মিতু কখনো নিজেকে মাধুরী, কখনো এঞ্জেল,কখনো রেক্সোনা,কখনো নাজমা ইত্যাদি নামে ভূয়া নাম পরিচয়ে বিভিনন স্থানে বসবাস করে থাকে।

  • Save

ঘটনার বিবরণে জানা যায় এই প্রতারক চক্রটি অনিকের নিকট থেকে হাতিয়ে নিয়েছে Dell Model 5567 ল্যাপটপ সহ নগদ চার হাজার পাঁচ শত টাকা ।এ ব্যাপারে অনিক বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি অভিয়োগ দায়ের করেছেন । অভিয়োগে জানা যায়,গত ২৭ জানুয়ারি ২০২০ তারিখ সন্ধ্যায় আদর্শপাড়ার নাসিরের নিচতলার ছাত্রাবাস (মেস) এর অনিকের নিকট থেকে প্রতারক চক্রের দুই সদস্য নিয়ে গেছে Dell ল্যাপটপ সহ নগদ ৪ হাজার ৫ শত টাকা ।

ঢাকা চকবাজার এলাকার ৩৮/৫, আলির ঘাট, ইসলামাবাদ, চেয়ারম্যান গলির মৃত আবুল কালামের ছেলে প্রতারক চক্রের সদস্য মো: আলামিন ওরফে তানভীর (২৭), তার মাতার নাম জান্নাতুল বেগম ।

মোবাইল নং ০১৭১৪-০১৯৮৯৮/০১৬৪২-৮৫১১৫১ এ প্রতারক চক্রের আর এক সদস্য চুয়াডাংগা জেলার বোয়ালিয়া গ্রামের আবু হানিফ এর মেয়ে মোছা:মিতু খাতুন (২১) ।

  • Save

অনিক বলেন এ প্রতারক চক্রের সদস্য পাশের হাতেম মন্জিল এর নিচতলার ছাত্রাবাস (মেস) শাহীন আলমের রুমে দুই/তিন দিন যাবত অবস্থান করছিল ।তার পর গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় আমার নিকট থেকে Dell ল্যাপটপ সহ নগদ ৪ হাজার ৫ শত টাকা নিয়ে গেছে ।।

এ বিষয়ে আন্তরিক সহযোগিতা ও প্রতারককে ধরতে আইজিপি জাভেদ পাটোয়ারি, আমার এলকার কৃতি সন্তান ঢাকা মেট্রো পলিটন (DMP) পুলিশ প্রধান শফিকুল ইসলাম, গোয়েন্দা সংস্থার প্রধান শহিদুল ইসলাম, RAB এর ডিজি বেনজির আহম্মেদসহ দেশের সকল এসপি , ওসি , ডিবি ,ডিএসবি, এনএসআই ও ডিজিএফ’র দৃষ্টি আকর্ষণ করছি।

একই সাথে এই প্রতারক চক্রের মোবাইল নাম্বার ট্র্যাকিং করে গ্রেপ্তার পূর্বক আইনে সোপর্দ দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

( 01718 644 163, 01713 17 60 59 এই নাম্বারে এই প্রতারক চক্রের সন্ধান দিলে তাকে নগদ ১০ হাজার টাকা পুরষ্কৃত করা হবে)

Translate »
Share via
Copy link
Powered by Social Snap