Logo Design Logo Design Logo Design

টঙ্গী প্রেসক্লাবে অতর্কিত সন্ত্রাসী হামলা-ভাংচুর

< 1 min read

টঙ্গী থেকে ফিরে জাহিদ হাসান জিহাদ।।

গাজীপুরের টঙ্গী প্রেসক্লাবে হামলা চালিয়ে ভাংচুর করেছে একদল সন্ত্রাসী। এসময় ওই সন্ত্রাসী চক্রটি ক্লাবের অফিসকক্ষে তালা ঝুলিয়ে দেয়। এতে সাধারণ সদস্যদের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে। সন্ত্রাসীদের হামলায় জাহাঙ্গীর আকন্দ নামে এক সাংবাদিক গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার আনুমানিক দুপুর আড়াইটার সময়। এঘটনায় টঙ্গী পশ্চিম থানায় অভিযোগ দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আহত সাংবাদিক জাহাঙ্গীর আকন্দ বলেন, দুপুর আড়াইটার দিকে আজিজুল হক ও এম. আর নাসিরসহ একদল সন্ত্রাসী অতর্কিতে প্রেসক্লাবে হামলা চালায়। এসময় তারা প্রেসক্লাবের সভাপতি এম, এ হায়দার সরকার ও সাধারণ সম্পাদক কালিমুল্লাহ ইকবালকে হত্যা করার জন্য খুঁজতে থাকে। পরে তাদেরকে না পেয়ে সন্ত্রাসীরা ক্লাবে ব্যাপক ভাংচুর শুরু করে। এসময় সাংবাদিক জাহাঙ্গীর আকন্দ বাধা দিলে সন্ত্রাসীরা তাকে এলোপাথারি মারধর করে এবং তাদের হাতে থাকা লোহার রড ও লাঠি দিয়ে আঘাত করে। এতে তার হাতের আঙ্গুল ভেঙ্গে যায় এবং বুকে আঘাতপ্রাপ্ত হয়ে মারাত্মক আহত হন।

এ ব্যাপারে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি এম. এ হায়দার সরকার বলেন, ওই সন্ত্রাসী চক্রটি বেশ কিছু দিন যাবত আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। তারা ক্লাবে আমাকে না পেয়ে সাংবাদিক জাহাঙ্গীর আকন্দকে পিটিয়ে আহত করেছে এবং ক্লাবের মূল্যবান সম্পদ ভাংচুর করেছে।

এ বিষয়ে টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. কালিমুল্লাহ ইকবাল বলেন, ক্লাবের কোষাধ্যক্ষ থাকাকালে ব্যাপক দুর্নীতির মাধ্যমে টঙ্গী প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক এম.আর নাসির প্রায় ৪ লক্ষ টাকা আত্মসাত করেছেন। এ ঘটনায় সম্প্রতি কমিটির নির্বাহী পদসহ সাধারণ সদস্য পদ থেকেও এম. আর নাসিরকে বহিষ্কার করা হয়েছে। এই ঘটনার জেরে বেশকিছু দিন যাবত নাসির সভাপতি ও সাধারণ সম্পাদককে নানাভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap