Logo Design Logo Design Logo Design

ঠাকুরগাঁওয়ে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত

< 1 min read

 জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁওঃ

ঠাকুরগাঁওয়ে বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস ২০১৯ পালিত হয়েছে। সাদাছড়ি ব্যবহার করি, নিশ্চিন্তে পথ চলি”,এই প্রতিপাদ্য বিষয়টিকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ে যথাযোগ্য মর্যাদায় পালিত হলো বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস। জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থার সহযোগিতায় দিবসটি পালিত হয়।

রবিবার সকাল ১০টায় জজ কোর্ট চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জজ কোর্ট চত্বরে এসে শেষ হয়। পরে প্রতিবন্ধীদের নিয়ে জেলা প্রশাসকের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের পক্ষ থেকে দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে সাদাছড়ি বিতরণ করা হয়।

আলোচনা সভায় অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ নূর কুতুবুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁ জেলা পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান (পিপিএম)।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,,ঠাকুরগাঁও জেলা সমাজসেবার উপ-পরিচালক মোঃ মনিরুল ইসলাম, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা আব্দুল এস এম হুমায়ুন কবির, কনসালটেন্ট ফিজিওথেরাপি ডাক্তার আল মনসুর, ক্লিনিক্যাল ফিজিওথেরাপি ডাক্তার প্রশান্ত কুমার পাল,ফ্রিড মাতৃছায়া প্রতিবন্ধী স্কুলের প্রধান ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাশহূরা বেগম হূরা, একতা প্রতিবন্ধী স্কুলের নির্বাহী পরিচালক আমিনুল ইসলাম। বক্তারা বলেন সকলকে এই সাদাছড়ি দিবসকে প্রতিবন্ধীদের প্রতি আন্তরিক ও মানবিক হওয়ার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap