ঢাকা-১০ উপনির্বাচন নির্বাচনী প্রচারনার মাঠে আওয়ামী লীগ-বিএনপি

< 1 min read

নিজস্ব প্রতিবেদকঃ

  • Save

ঢাকা-১০ আসনের উপ-নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন দুই বৃহৎ রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপি’র প্রার্থী।
নৌকা প্রতিক নিয়ে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী শফিউল ইসলাম মহিউদ্দিন।
এ সময় তিনি এলাকার উন্নয়নের সর্বোচ্চ আত্মনিয়োগের প্রতিশ্রুতি দিচ্ছেন। ভোটারদের ভোট কেন্দ্রে নিয়ে আসার সর্বোচ্চ চেষ্টা করা হবে বলেও জানাচ্ছেন তিনি।

প্রচারনায় মহিউদ্দিন এলাকাবাসীকে আগের সংসদ সদস্য বর্তমান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপসের অসমাপ্ত কাজ সম্পন্ন করা হবে বলে আশ্বস্ত করেন এবং ঢাকা ১০ আসনের সকল ভোটার ও সাধারণ জনগণের জনকল্যাণে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। মহিউদ্দিনের প্রচারণায় কেন্দ্রীয়, মহানগর ও স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা কর্মী প্রতিদিন অংশ নিচ্ছেন।

অন্যদিকে, ঢাকা-১০ আসনে ধানের শীষ প্রতিকে বিএনপির প্রার্থী শেখ রবিউল আলম রবি দলের কর্মী সমর্থকদের সাথে নিয়ে জনগণের দারে দারে গিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নিচ্ছেন। মহিউদ্দিনের মতো তিনিও ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন।

উল্লেখ্য আগামী ২১শে মার্চ ঢাকা-১০ আসনে উপনির্বাচণের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap