Logo Design

ঢাকা-১০ এর তরুণ ভোটারদের আস্থা অর্জন করতে চাই – মহিউদ্দিন

< 1 min read

নিজস্ব প্রতিবেদকঃ

  • Save

আগামী ২১শে মার্চ অনুষ্ঠিতব্য ঢাকা ১০ আসন উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী সফিউল ইসলাম মহিউদ্দিন ১৬ নাম্বার ওয়ার্ডে প্রচারনায় অংশ নিয়ে এ অভিমত ব্যক্ত করেন।
তিনি বলেন তরুণরাই আগামী দিনের ভবিষ্যত। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখহাসিনার দেয়া ভিশন ২০৪১ বাস্তবায়নে তরুণদের সাথে নিয়ে ঢাকা ১০ আসনটি পরিচালনা করতে চাই।
এসময় তিনি আরও বলেন,ঢাকা-১০ আসনে বিগত ১১ বছরে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। বিগত সংসদ সদস্য ( শেখ ফজলে নূর তাপস) তার উন্নয়নমূলক কর্মকান্ডের মাধ্যমে এই এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমি নির্বাচিত হতে পারলে বিগত সংসদ সদস্য মহোদয়ের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবো।
এসময় তিনি ভোটার ও সাধারন জনগনের মাঝে লিফলেট বিতরন করেন এবং নৌকা প্রতিকে ভোট প্রার্থ্যনা করেন। মহিউদ্দিনের সাথে প্রচারণা এসময় অংশ নেন ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল, সাবেক ছাত্রনেতা জয়দেব নন্দী, ছাত্রলীগ নেতা কাইফ ইসলাম সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ,সেচ্ছাসেবক লীগ সহ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক মহিলা ও পুরুষ নেতা কর্মী, সমর্থকরা।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap