দামুড়হুদায় বিজিবির মাদক ও গরু উদ্ধার : রূপার গয়নাসহ একজন আটক

2 minutes
  • Save

আমাদের সংবাদ / দামুড়হুদা, হাফিজুর রহমান :

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী পৃথক অভিযান চালিয়ে ৯৯০ ভরি রূপার গয়না, ১২ বোতল ফেনসিডিল, ১০ বোতল মদ, ৮টি গরু এবং ৫ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়েছে। আটক করা হয়েছে এক চোরাচালানিকে। জব্দ করা হয়েছে চোরাচালান কাজে ব্যবহৃত একটি আলমসাধু। আটককৃত চোরাচালানি বুইচতলার রফিকুলের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক উদ্ধারকৃত রূপার গয়নাসহ দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া উদ্ধারকৃত ফেনসিডিল, মদ ও গাঁজা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসে এবং গরুগুলো দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক জুলহাস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী দুর্গাপুর গ্রামের কাবারমোড় নামকস্থানে। এসময় উদ্ধার করা হয় ১১ কেজি ৫৪৪ গ্রাম ভারতীয় রূপার গয়না। একই সাথে আটক করা হয় দামুড়হুদা উপজেলার বুইচিতলা গ্রামের জয়নাল সর্দারের ছেলে চোরাচালানি রফিকুল ইসলামকে (৩৮)। জব্দ করা হয়েছে চোরাচালানি কাজে ব্যবহৃত আলমসাধুটি। এ ঘটনায় চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক জুলহাস উদ্দিন বাদী হয়ে রফিকুলের বিরুদ্ধে মামলা দায়েরপূর্বক দামুড়হুদা মডেল থানায় সোপর্দ করা হয়েছে।
এদিকে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোর সাড়ে ৫টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বাড়াদী বিওপির টহল কমান্ডার হাবিলদার আসলাম উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার কামারপাড়া মাঠে। এসময় উদ্ধার করা হয় ৮টি গরু।
এছাড়া বুধবার দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার রমজান আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামের মাঠে। এসময় উদ্ধার করা হয় ১০ বোতল ভারতীয় মদ ও ১২ বোতল ফেনসিডিল।
অপরদিকে বুধবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার নায়েক মমিন উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী ছোটবলদিয়া গ্রামের মাঠে। পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয় ৫ কেজি গাঁজা।
Translate »
Share via
Copy link
Powered by Social Snap