নাটোরে মহিলাসহ প্রতারক চক্রের পাঁচ সদস্য গ্রেফতার  

< 1 min read

নাটোর প্রতিনিধি:

  • Save

নাটোরে এক মহিলাসহ প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে জেলা পুলিশ। বুধবার জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতারকালে নগদ এক লক্ষ টাকা ও একটি সিএনজি উদ্ধার করা হয়।

(২২জুলাই) বুধবার বেলা এগারোটায় পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, রাজশাহী জেলার চারঘাট থানার হলিদাগাছি এলাকার জনৈক মামুনুর রহমান বাবুর স্ত্রী শরিফা আক্তার সাথী (২৮) গত মঙ্গলবার ঢাকা থেকে আসা একটি বাসের যাত্রী ইলেকট্রনিক ব্যবসায়ী মিজানুর রহমানের সাথে বাসে সখ্যতা গড়ে তোলে শরিফা আক্তার সাথী । পরদিন ঐ ব্যবসায়ীকে চাঁপাইনবাবগঞ্জ থেকে ডেকে এনে সিএনজিযোগে নাটোর সদর থানা এলাকার ফুলস্বর গ্রামে জনৈক আবুল হোসেনের বাড়িতে নিয়ে যায় এবং একসাথে জোরপূর্বক অবস্’ান করে। এ সময় অসামাজিক কার্যক্রমের ছবি ধারণ করে ব্যবসায়ীকে ফাঁদে ফেলা হয়। প্রাণনাশের হুমকি ও ধারণকৃত ছবি ফাঁস করে দেয়ার ভয় দেখিয়ে মিজানুর রহমানের কাছ থেকে নগদ দশ হাজার টাকাসহ বিকাশের মাধ্যমে আরো দুই লাখ টাকা আদায় করা হয়। পরে তাকে নাটোরের আহম্মপুর এলাকায় নামিয়ে দেয়া হয়।

এ ব্যাপারে গত মঙ্গলবার নাটোর থানায় মামলা হলে জেলা পুলিশের গোয়েন্দা বিভাগ ও স্পেশাল ব্রাঞ্চ অভিযানে বের হয়। বুধবারে নাটোরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শরিফা আক্তার সাথীসহ তার প্রতারণার সহযোদ্ধা নাটোর সদর থানার ফুলস্বর এলাকার আফেল উদ্দিনের ছেলে আবুল হোসেন (৩২), বিকাশ এজেন্ট নাটোর সদরের নিশ্চিন্তপুর গ্রামের আব্দুল হামিদের ছেলে মোঃ ফারুক (২৮) ও অর্জুনপুর গ্রামের মৃত হামিদ আলীর ছেলে হোসেন আলী (৪০) এবং সিএনজি চালক রাজশাহীর চারঘাট থানা ঐলাকার শিবপুর গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ নজু (৩৫)। অভিযানকালে আবুল হোসেনের বাড়ি থেকে একটি সিএনজিসহ নগদ এক লাখ টাকা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap