নিজের যুবতী মেয়ে কে ধর্ষনের চেষ্টা কুলাঙ্গার বাবা

< 1 min read

কিশোরগঞ্জ প্রতিনিধি /মোঃ রাকিবুল হাসান হৃদয়

  • Save

কিশোরগঞ্জে নিজের যুবতী মেয়েকে (২০) ধর্ষন চেষ্টার অভিযোগে বাবা আবদুল্লাহ (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
ঘটঁনাটি ঘটেছে, উপজেলার সদর ইউনিয়নের দক্ষিন রাজিব বড় বাড়ি গ্রামে। এ ঘঁটনায় সোমবার সকালে মেয়েটি বাদী হয়ে বাবাকে একমাত্র আসামী করে নারী ও শিশু নিযার্তন দমন আইনে যৌন হয়রানীর (১০) ধারায় মামলা দায়ের করছে।

কিশোরগঞ্জ থানার মামলা এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা গেছে, কিশোরগঞ্জ সদর ইউনিয়নের দক্ষিন রাজিব গ্রামের মৃত আজগর আলীর স্ত্রী গত চার বছর আগে মৃত্যু বরন করেন। আবদুল্লাহর একমাত্র মেয়ে ঢাকার রামপুরা এলাকার একটি বাসায় গৃহপরিচারিকা হিসাবে কর্মরত থাকায় আবদুল্লাহ তাঁর একমাত্র ছেলেকে নিয়ে বাড়িতে বসবাস করছিল। গত দুইমাস মেয়েটি বাড়িতে এসে বাবা ও একমাত্র ভাইয়ের সাথে বসবাস করতে শুরু করে। ঘঁটনার দিন রবিবার রাত ১০ টার দিকে পবিত্র রমজান মাসে তারাবির নামাজ শেষ করে মেয়েটি ঘুমাতে গেলে আবদুল্লাহ তাঁর মেয়ের ঘরে ঢুকে মেয়েটিকে যৌন হয়রানী করতে থাকলে মেয়েটির চিৎকার করলে এলাকাবাসী এসে আবদুল্লাহকে আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ তাঁকে গেফতার করে থানায় নিয়ে আসে।

ঘটঁনার সত্যতা নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল আজিজ বলেন, আমি আসামীকে নিয়ে কোর্টে এসেছি। আসামী নিজেই মেয়েটিকে যৌন হররানীর কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap