নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেল বাস, ঝরল চার যাত্রীর প্রাণ

< 1 min read

  • Save

কক্সবাজার প্রতিনিধিঃ
কক্সবাজার থেকে ঢাকাগামী পর্যটক-যাত্রীবোঝাই স্টার লাইন পরিবহনের যাত্রীবাহী একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৫-২৩৪৩) নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে গেলে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন তিন পুরুষসহ এক নারী যাত্রী। এ সময় আরো এক যাত্রী আহত হয়েছেন।

আহত যাত্রীকে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অদ্য শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির কাছে উত্তর-পশ্চিমাংশে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।
ঘটনাস্থল থেকে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান কালের কণ্ঠকে জানান, চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন পুরুষ ও এক নারী যাত্রী মারা যান। আহত হন অপর এক যাত্রী। এ সময় থানা, চিরিঙ্গা হাইওয়ে ও হারবাং ফাঁড়ি পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা একযোগে উদ্ধার তৎপরতা চালান। এতে গাড়ির ভেতর থেকে একে একে চারজনের লাশ বের করা হয়।

ওসি হাবিবুর রহমান আরো বলেন, এখনো পর্যন্ত হতাহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। ওই বাসে ৪০ জনের বেশি পর্যটক-যাত্রী থাকলেও অন্যরা সামান্য আঘাত পেয়েছেন। দুর্ঘটনায় পতিত বাসটি ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়ায় রাত ১১টার দিকে মহাসড়কে যানবাহন চলাচল সচল হয়।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল হাসান জানান, হতাহতদের দ্রুত উদ্ধার তৎরপতায় ঘটনাস্থলে ছুটে যায় ফায়ার সার্ভিসের কর্মীরা। এ সময় তারা আহত একজনকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap