নেত্রকোনায় দুর্বৃত্তর অস্ত্রাঘাতে ক্ষুদ্রব্যবসায়ী খুন

< 1 min read

  • Save

নেত্রকোনা থেকে নিজস্ব প্রতিনিধিঃ


নেত্রকোনার খালয়িাজুরীতে দুর্বৃত্তর ধারালো অস্ত্রাঘাতে মো. তানভরি (২৫) নামরে এক ক্ষুদ্র মনোহারি ব্যবসায়ি নিহত হয়েছেন।
শুক্রবার রাতে নূরপুর বোয়ালী গ্রামরে নজি বাড়ির অদূরে পরত্যিাক্ত পাকা সড়কের পাশ থেকে রক্তাক্ত তানভিরকে র্অধমৃত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলজে (মমকে) হাসপাতালে পাঠালে শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তানভরি খালয়িাজুরী উপজলোর নূরপুর বোয়ালী গ্রামরে মো. আবুল বাশাররে ছলে ও দুই সন্তানরে জনক।
পুলশি ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ঘর থেকে বের হন তানভরি। এসয় তার মাকে বলে যান কিছুক্ষণ পর তিনি ফিরে আসবেন । রাত ৮টার দিকে একই গ্রামের তার বন্ধু সজিলি ও রাহাত বাড়িতে এসে খবর দেয় যে, র্অধমৃত হয়ে তানভরি পড়ে রয়ছেে গ্রামরে বড় মসজদিরে সামনে পাকা পরত্যিাক্ত সড়কের ধারে।

পরে স্বজনরা গিয়ে দেখে যে, তার ডান কান কাটা ও মাথায় আঘাতপ্রাপ্ত আর অজ্ঞান অবস্থায় তানভির পড়ে আছে। খুন করার উদ্দেশ্যেই পরিকল্পিত ভাবেই দুর্বৃত্তরা তানভরিকে অস্ত্রাঘাত করছে বলে জানান নিহিতর চাচা আব্দুল মোনায়মে সহ স্বজনরা।
খালয়িাজুরী থানার ওসি এটিএম মাহমুদুল হক ঘটনাস্থল পরর্দিশন করে জানান, ঘটনাটি কে বা কারা ঘটয়িছে, বা কারণটা কি ? তা এখনো জানা যায়নি। ময়না তদন্ত ও ইনভেস্টিগেশন শেষেই সব কিছু পরিস্কার হয়ে যাবে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap