Logo Design Logo Design Logo Design

নোয়াখালী কারাগারে সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

< 1 min read

জেলা প্রতিনিধি, নোয়াখালীঃ

 নোয়াখালী জেলা কারাগারে মাদক মামলায় সাজাপ্রাপ্ত  আদনান হোসেন ওরফে দুর্জয় (২১) নামের এক হাজতির মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ১টার দিকে নোয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কারাগার সূত্রে জানা গেছে,২১ আগস্ট মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের হওয়া এক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামি হিসেবে তিনি কারাগারে আসেন। শুক্রবার রাতে হাজতি আদনান বুকে ব্যথা অনুভব করলে তাকে ৯টা ২৫ মিনিটের সময় কারা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সেখানে তার অবস্থা অবনতি হলে তাকে রাত ১টার দিকে নোয়াখালী সদর হাসপাতালে নেয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত আদনান হোসেন বেগমগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর গ্রামের মো. একরামুল হকের ছেলে। মাদক মামলায় তার এক বছরের কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাস জেল হয়।

এ বিষয়ে নোয়াখালী জেলা কারাগারের জেল সুপার মনির হোসেন বলেন, দুর্জয় বুকে ব্যথা অনুভব করলে আমরা তাকে আমাদের হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেই। পরে অবস্থার অবনতি হলে তাকে নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন, রাত সোয়া একটার দিকে কারাগার থেকে আদনান হোসেন নামের এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। ময়নাতদন্ত শেষে লাশ বিকেলে তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap