Logo Design Logo Design Logo Design

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় পাঁচ বছরের শিশুকে জবাই করায় ১ যুবক আটক

2 minutes

আমাদের সংবাদ / দিপক রায়,দেবীগঞ্জ প্রতিনিধিঃ

  • Save

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়নের ১নং ওয়ার্ডের নায়েকপাড়া গ্রামের মো আলম হোসেনের স্ত্রী ও ছেলে মেয়ে সহ পরিবারে (চার) জন।

।গত ০৮/০২/২০ তারিখ শুক্রবার সকাল ১০টায় মো আলম হোসেনের একমাত্র ছেলে মোব্বাস (5)। নিজ বাড়ি থেকে হারিয়ে যায়। সাথে সাথে দেবীগঞ্জ থানায় ঘটনা টি জানায়। মাইকিং করার পরে পাশ্ববর্তী গ্রামের মানুষ জানাজানি হওয়ার পরে দুই জনের চোখে পরে মো আলম হোসেনের ছেলে মোবাস কে ঐ গ্রামের পাশের বাড়ির মোঃআশিকুর রহমানের ছেলে মিঠু তাঁকে কোথায় জানি নিয়ে যাচ্ছে।

ঘটনা সূত্রে জানা যায়ঃ ঐ দুই জনের কথায় মোঃআশিকুর রহমানের ছেলে মোঃ মিঠু ইসলাম কে সন্ধেহ মূলক ভাবে ধরে নিয়ে যায় দেবীগঞ্জ থানার পুলিশ। মোঃ আশিকুর রহমানের ছেলে মিঠু কে রিমান্ডে নেওয়ার পর সব গোপন তথ্য ফাঁস করে পুলিশের কাছে।

আজ রবিবার মোঃআলম হোসেনের ছেলে মোব্বাস সন্ধান পাওয়া যায় নীলফামারীর ডোমার উপজেলার ভুগডাবুরী ইউনিয়নের সব্দিগঞ্জ মাঠের দক্ষিন পাশের বেত বাগানে আনুমানিক সকাল ৬ টায় মৃত অবস্থায় পাওয়া যায়। মোব্বাস কে দা দিয়ে জবাই করা হয়েছে। তাত্ক্ষণিক ঘটনাস্থলে যান দেবীগঞ্জ থানা ও ডোমার থানার কর্মরত পুলিশবাহিনী। দেবীগঞ্জ থানার তদন্ত (ওসি) মোঃ শাহ আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আসামীর তথ্য অনুযায়ী
পঞ্চগড়ে সদরে পোষ্ট মোডাম করার জন্য পাঠিয়ে দেন।

ঘটনার সব তথ্য জানা যায় মৃত ব্যক্তির বাবা মোঃ আলম হোসেন এর কাছে। মোঃ আলম হোসেন বলেন আমার মতো অন্য বাবা মায়ের যেন এই রকম করে বুক খালি না হয় তাই আমি সঠিক বিচার চাই।আমার ছেলের হত্যাকারীর বিচার চাই বলতে বলতে আত্মহারা হয়ে যায় মোঃ আলম হোসেন।

এলাবাসীদের কাছে আরো জানা যায়
পঞ্চগড়ের বোদা উপজেলার বড়শশি ইউনিয়নের ভোটার তালিকায় নাম থাকা ও দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়নের এরিয়ায় বসবাস করেন মোঃআশিকুর রহমান (স্বপন) এর পরিবার ।তার মাঝে আশিকুর রহমান গাঁজার ব্যবসা করেন বলে জানিয়েছে এলাকাবাসী।

এই ঘটনার মর্মান্তিতে দূঃখ প্রকাশ করে এলাবাসী। কি করে এই নিষ্পাপ শিশুকে জবাই করতে পারে মিঠু ।মিঠু একজন ভাউলাগন্জ হাই স্কুলের অধ্যায়নরত নবম শ্রেনীর ছাত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap