পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় ভুয়া ডাক্তার আটক ৩

< 1 min read

দিপক রায়,দেবীগঞ্জ প্রতিনিধিঃ

  • Save
আজ (৬জুলাই) সোমবার সকালে পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় চিলাহাটি ইউনিয়নে তিস্তা পাড়া, সরকার পাড়া ও তেলীপাড়া গ্রামে দুর থেকে আসা একই এলাকার তিন জন ভুয়া ডাক্তার কে আটক করে স্থানীয়রা।

নাটোর জেলার শিংরা উপজেলার পৌরসভার বাসিন্দা মোঃ আলী খান,মোঃবাদল ইসলাম ও মোঃআসিব ইসলাম।
তারা ডাক্তারের পরিচয় দিয়ে গ্রামে গ্রামে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টা করেন।

চিলাহাটি ইউনিয়নের তিস্তা পাড়া গ্রামের মোঃআলমঙ্গীর হোসেন মোবাঃ০১৯৩৬১৪৮২৪৮
তাদের পরিচয় নেওয়ায় তারা পরিচয় দেন ডাক্তার হিসেবে।তাদের ডাক্তারী সার্টিফিকেট দেখান।দেবীগঞ্জ হাসপাতালে নাকি তারা ১৫ জন কর্মকর্তা এসেছেন।তারা নাকি গ্রামে গ্রামে গিয়ে বিনা ভিজিটে রোগী দেখেন।

ডাক্তারদের কথা বিশ্বাস করে মোঃ আলমঙ্গীর হোসেন এর পিতা দীর্ঘ দিন ধরে অসুস্থ থাকায় ডাক্তারদের পরামর্শ নেন।ডাক্তারা কিছু ওষুধ দিয়ে ৮০০০ টাকা দাবি করেন।

কিন্তু দেবীগঞ্জ হাসপাতালে ফোন দিয়ে তারা জানতে পারে এমন ডাক্তার দেবীগঞ্জে হাসপাতালে নেই।এবং কি সার্টিফিকেট গুলো কম্পিউটার থেকে স্কিন করা নকল সার্টিফিকেট হিসেবে চিহ্নিত করেন।

তাৎক্ষনিক ভাবে এলাকার মেম্বার শ্রী অতুল চন্দ্র রায় কে এ বিষয়ে জানানো হয়।গ্রাম পুলিশ দিয়ে ভুয়া ডাক্তার তিন জন কে চিলহাটি ইউনিয়ন পরিষদে আটক করে রাখা হয়।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব, মোঃ কামাল মোস্তাহারুল হাসান নয়ন কোন কাজে পরিষদের বাইরে থাকায় এখন পর্যন্ত ভুয়া ডাক্তারেদের প্রতি কোন ব্যবস্থা নেননি।

সাংবাদিক রিপোট লিখতে যাওয়ায় তারা বেধ বা গ্রাম্য ভাষায় বাইদানী হিসেবে পরিচয় দেন। এবং বর্ষাকালে তারা উত্তরাঞ্চলে প্রতিবারের ন্যায় এবারো ১৫০ জনের আগমন ঘটে।

স্থানীয়রা বলেন উত্তরাঞ্চলে এসে গরীব দূঃখী মানুষদের ডাক্তার পরিচয়ে মোটা অংঙ্কের টাকা নিয়ে যাবে। আমরা তাঁদের কঠোর শাস্তির দাবি জানাচ্ছি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap