পরশ্রীকাতরতা থেকে নবীনদের বের হয়ে আসার আহবান : ধর্ম মন্ত্রণালয়ের সচিব

< 1 min read

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে কাইফ :

  • Save

দিনাজপুর জেলা ছাত্র কল্যাণ সমিতি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের আয়োজনে নতুন শিক্ষাবর্ষে দিনাজপুরের ১৩টি উপজেলা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ে চান্স প্রাপ্ত প্রায় শতাধিক শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ পরামর্শ দেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব জনাব মোঃ নূরুল ইসলাম।
নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন তোমাদের সহপাঠী কেউ ভালো করলে তাকে উৎসাহ জনাবে সহোযোগিতা করবে। শিক্ষার্থীদের যে কোন প্রয়োজনে সর্বাত্মক সহোযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন আমার মাধ্যমে যদি কারও উপকার হয় তাহলে অবস্যই আমি তা করবো। পরিশেষে তিনি সবার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

  • Save

গতকাল ২২ শে ফেব্রুয়ারি ২০২০, ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেকচার থিয়েটার ভবনের সিরাজুল ইসলাম লেকচার হলে সংগঠনটির সভাপতি জাহিদ রায়হান সোহাগের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ,বি,এম মোজাহিদুল ইসলাম নিয়নের সঞ্চালনায় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্মসচিব গোলাম আনসারী, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, ডাকসুর এজিএস সাদ্দাম হোসেন, ঢাকায় অবস্থানরত সরকারি-বেসরকারি কর্মকর্তা ও ব্যবসায়ীগন, সংগঠনটির সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বর্তমান কমিটির নেতৃবৃন্দ এবং অধ্যায়নরত সাধারন শিক্ষার্থী বৃন্দ।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap