প্রধানমন্ত্রীর দেয়া উপহার গোপনে পৌছে দিচ্ছেন কাউন্সিলর আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী

আমাদের সংবাদ / বিশেষ প্রতিবেদন :

  • Save

প্রধানমন্ত্রীর পাঠানো উপহার গোপনে বাড়ি বাড়ি পৌছে দিচ্ছেন ঢাকা উত্তর সিটির জননন্দিত কাউন্সিলর আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী।

প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে এক রকম অঘোষিত লকডাউন চলছে সারা দেশে। এই পরিস্থিতিতে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছে নিম্ন আয়ের মানুষগুলো । তাই এই শ্রেণীর মানুষগুলোর জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সারা দেশেই ত্রাণ পৌছে দেওয়া হচ্ছে।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মাধ্যমে এলাকার সকল নিম্ন আয়ের মানুষদের গোপনে ঘরে ঘরে পৌছে দেওয়া হচ্ছে ত্রাণগুলো। ৭ নং ওয়ার্ড কাউন্সিলর মোবাশ্বের চৌধুরী নিজে তার ওয়ার্ডের ঘরে ঘরে গিয়ে গোপনে পৌছে দিচ্ছে মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের উপহারগুলো ।

  • Save

আলহাজ্ব মোবাশ্বের চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী পক্ষ থেকে গরীব খেটে খাওয়া মানুষদের জন্য পাঠানো এই উপহার গুলো সকলের বাড়ি বাড়ি পৌছে দিচ্ছি এবং তাদেরকে বাসায় থাকার জন্য বলছি। আপনারা বাসায় থাকবেন।

মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য ঘরে ঘরে খাবার পৌছে দিবেন। দয়া করে কেউ কোন কারনে বাড়ি থেকে বের হবেন না। নিজেকে এবং নিজের পরিবারকে সুস্থ রাখতে হলে এখন একটাই কাজ তা হলো যার যার বাসায় অবস্থান করা। যদি সবাই কিছুদিন নিজেদেরকে ঘরে আটকে রাখতে পারে তবে আর এই ভাইরাস আমাদের ক্ষতি করতে পারবে না।মহামারি আকারে তা ছড়াতে পারবে না।

আর জনসমাগম থেকে সচেতনতাই পারে আমাদেরকে নিরাপদে রাখতে।

Translate »
Share via
Copy link
Powered by Social Snap