বাউফলে অনুমোদন ছাড়াই অবৈধভাবে ইউরিয়া সার বিক্রেতা বাদল মল্লিক আটক

এস. এম নুরনবী,পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

  • Save
পটুয়াখালীর বাউফল উপজেলার কনকদিয়া ইউনিয়নের আয়লা বাজারে মুদি মনোহরি দোকানে সরকারি অনুমোদনবিহীন সার মজুদ রাখা ও বিক্রির অপরাধে বাদল মল্লিক নামের এক মুদি ব্যাবসায়ীকে বৃহস্পতিবার ১-লা- অক্টোবর-২০২০ ইং তারিখ আটক করেছে বাউফল থানা পুলিশ।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বগা পুলিশ ফাড়ির পরিদর্শক মহিবউল্লাহ এর নেতৃত্বে পুলিশ সদস্যের একটি বিশেষ অভিযানিক টিম গভীর রাতে অভিযান চালিয়ে ৪৯ বস্তা সার জব্দ করেন।এসময় অনুমোদনবিহীন ইউরিয়া সার বিক্রেতা ও মজুদদারি বাদল মল্লিক কে আটক করে।
আটককৃত ব্যাবসায়ী বাদল বলেন, তিনি সার ডিলার মিজানুর রহমান হিরন এর কাছ থেকে কিনে এনে দোকানে খুচরা বিক্রি করেন।তবে এ বিষয়ে তার কোন সরকারি অনুমোদন নেই বলে জানান এবং এটা অবৈধ ও অপরাধ বলে স্বীকার করেন।
এ ব্যাপারে বাউফল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন,ইউরিয়া সার ডিলার অথবা খুচরা ব্যাবসায়ীদের সরকারি অনুমোদন লাগবে।কিন্তুু বাদলের কোন অনুমোদন নেই তিনি একজন ডিলারের কাছ থেকে সার কিনে এনে, কৃষকদের কাছে চরা দামে বিক্রি করেন।এনিয়ে ডিলার মিজানুর রহমান হীরন ও অবৈধ সার বিক্রেতা ও মজুদদারি বাদল মল্লিক কে আসামি করে বাউফল থানায় একটি মালমা দায়ের করা হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap