বাগমারা বেলঘরিয়াহাট গ্রামের ইট সোলিং রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

সাজ মাহমুদ :

  • Save

রাজশাহী বাগমারা ৫নং আউচপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড বেলঘরিয়াহাট গ্রামের ইট সোলিং রাস্তা নির্মাণ করা হয়েছে প্রভাষক এবং সাংবাদিক নুর কুতুবুল (আলম) সঞ্চালনায় আজ মুঙ্গলবার বেলা ১টায় বার্ষিক উন্নয়ন কূর্মসূচী (এডিপি) আওতাভুক্ত ইট সোলিং রাস্তার শুভ উদ্বোধন করা হয়। নার্গিস শাহের বাড়ি হইতে রেজাউলের বাড়ীর রাস্তা পর্যন্ত প্রায় ছয়শত ফিট রাস্তা নির্মান করা হয়। রাস্তার কাজে ব্যবহিত প্রাক্কলিত ব্যয় মূল্য (৫ লক্ষ) টাকা এ উপলক্ষে সামাজিক দুরুর্ত্ব বজায় রেখে মাস্ক পরিধান করে শুভ উদ্বোধন এর আয়োজন করা হয়।

বেলঘরিয়াহাট গ্রামের স্থানীয়দের মাঝে কথা বলে জানা যায় আষাঢ়-শ্রাবণ মাসে বৃষ্টিবাদল এর কারণে বাড়ি থেকে বের হওয়া যাইনা। ছোট ছোট ছেলে মেয়েরা মাদ্রসায় যাওয়ার পথে কাদাপানিতে পড়ে যায় দুই তিন মাস অনেক কষ্টকর দুর্দিন পার হয়, এবং আমাদের ব্যাক্তিগত গাড়িঘোড়া মেইন রাস্তার পার্শের বাড়িতে রেখে আসতে হয় তারাও বিভিন্ন ভাবে বিরোক্তবদ হয়। বেলঘরিয়াহাট গ্রামের প্রবেশ করার প্রধান রাস্তা ইট সোলিং /অর্ধপাকা করণ এর কারণে এলাকায় ছোট বড় সকলের মাঝে আনন্দ বিরাজ করছে। আরো বলেন বিশ্ব মানবতার মা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের স্থানীয় সরকার মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা গ্রামকে শহর করার লক্ষে গ্রামের মানুষকে উন্নত করার লক্ষে কাজ করে যাচ্ছেন সেজন্য বেলঘরিয়া গ্রামের সকল মানুষ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।এবং অনেক কৃতজ্ঞতা প্রকাশ করেন সকল শ্রেনিপেশার মানুষরা।

  • Save

আউচপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউনিয়ন আ’লীগ সভাপতি সরদার জান মোহাম্মদের সভাপতিত্ব সভায় প্রধান অতিথি থেকে রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার।
বিশেষ অতিথি ছিলেন বাগমারা উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাগমারা উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রকৌশলী সানোয়ার হোসেন, ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মশিউর রহমান মাস্টার, অবসর প্রাপ্ত প্রাণি সম্পদ সহকারী ( ইউএলএ) আব্দুর রহমান মন্ডল, ইউনিয়ন আ’লীগ সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান বাবু,ইউপি সদস্য আকবর আলী, লোকমান হাকিম, আবুল হোসেন,বাহার আলী বারু,আফজাল হোসেন,আলম, মহিলা সদস্যা কহিনূর বেগম, উপসহকারী কৃষি কর্মকর্তা শহীদুল্লাহ, আতাউর রহমান মাষ্টার,আব্দুল কাদের বিএসসি, মোজাম্মেল হক মাষ্টার,১ নং ইউনিট আ’লীগ সাধারণ সম্পাদক রহিদুল ইসলাম শাহ, ঠিকাদার নজরুল ইসলাম,সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কহিনূর কন্স্ট্রাকশন নামক ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি বাস্তবায়ন করছে। পরিশেষে দেশের সার্বিক মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করেন আইয়ুব আলী ফৌজদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Translate »
Share via
Copy link
Powered by Social Snap